France – Ligue 1 :: Marseille vs Montpellier

 

মার্সেই বনাম মন্টপেলিয়ার 

ফ্রেঞ্চ লিগ 1-এ 

শুক্রবার, 31 মার্চ 2023।


মার্সেই লিগ শিরোপা সুরক্ষিত করার সুযোগ আছে, যদি তারা খেলে তারা সঠিক কার্ড। শীর্ষস্থানীয় পিএসজি প্রায়শই পয়েন্ট হ্রাস করছে এবং এটি আঘাত করার মুহূর্ত।


যাইহোক, মন্টপেলিয়ারের অবশ্যই এই বিষয়ে কিছু বলার আছে। তারা লিগের পাঁচটি খেলার মধ্যে চারটি জিতেছে, সাম্প্রতিক ফর্মের ভিত্তিতে লিগ 1-এর সেরা দলগুলির মধ্যে একটি হিসাবে গণ্য করা হয়৷


মার্সেই বনাম মন্টপেলিয়ার হেড টু হেড পরিসংখ্যান

মার্সেই রিভার্স ফিক্সচার 2-1 জিতেছে, এবং তারা লিগেও তিন গেমের জয়ের ধারায় রয়েছে। প্রকৃতপক্ষে, পাঁচ বছর আগে এই প্রতিপক্ষের বিপক্ষে তারা সর্বশেষ হেরেছিল।


কে জিতবে মার্সেই বনাম মন্টপেলিয়ারের মধ্যকার ম্যাচে?

মার্সেই নিশ্চিতভাবে বছরের পর বছর ধরে আরও ভাল h2h রেকর্ড আছে, এবং বিশেষ করে এই ভেন্যুতে। প্যারিসিয়ানদের বাদ দিয়ে তারা এখন পর্যন্ত প্রতিযোগিতার সেরা দলও হয়েছে। এবং একটি অতিরিক্ত বোনাস হিসাবে, মন্টপেলিয়ার ছয়টি রোড ট্রিপের মধ্যে তিনটি হারিয়েছে।


পরিস্থিতি যেমন দাঁড়ায়, এই শুক্রবার স্বাগতিক মার্সেইয়ের জন্য একটি জয় প্রত্যাশিত।


কত গোল আশা করা যায়?

ঘরের মাঠে শেষ চার ম্যাচের তিনটিতে মার্সেই দুই বা ততোধিক গোল করেছে, যখন তারা আটটি সামগ্রিক ম্যাচের মধ্যে পাঁচটিতেই জালের পিছনে খুঁজে পেতে সক্ষম হয়েছে।


এবং মন্টপেলিয়ার ভাল ফর্মে থাকায়, প্রচুর পরিমাণে গোল হওয়ার সম্ভাবনা বেশি।


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

আগেই বলা হয়েছে, অপরাধের দিক থেকে উভয় দলই দুর্দান্ত পারফরম্যান্স দিচ্ছে। এবং পূর্ববর্তী h2h সংঘর্ষগুলিও বছরের পর বছর ধরে এই একই প্রবণতা দেখিয়েছে।


সম্ভবত, এই সপ্তাহান্তে পিচের উভয় প্রান্ত থেকে গোল আসবে বলে অনুমান করা হচ্ছে।


মার্সেই বনাম মন্টপেলিয়ার ভবিষ্যদ্বাণী

মার্সেই টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে, এবং পিএসজির লড়াই বিবেচনা করে, তারা একটি সুযোগ যে প্রাক্তনটি শিরোপার পরে যেতে সক্ষম হতে পারে।


বছরের পর বছর ধরে এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে তাদের একটি অসাধারণ h2h রেকর্ড রয়েছে এবং বিশেষ করে এই ভেন্যুতে। প্রকৃতপক্ষে, মাত্র দুটি ড্র বাদে গত পাঁচ বছরে লিগ h2h মিটিংয়ে তাদের 100% জয়ের রেকর্ড রয়েছে।


এবং একই সময়ে, মন্টপেলিয়ার এই মরসুমে তাদের আগের ছয়টি রোড ট্রিপের মধ্যে তিনটি হারিয়েছে - এবং এই সবগুলি একত্রিত করে প্রস্তাব করে যে হোস্ট মার্সেই বোর্ডে তিনটি পয়েন্ট পোস্ট করতে চলেছে৷


যদিও চলছে, উভয় দলই জালের পিছনে প্রচুর পরিমাণে খুঁজে পাচ্ছে। মার্সেই যখন আট ম্যাচের পাঁচটিতে দুই বা ততোধিক গোল করেছে, তারা গত তিন ম্যাচে আট গোল করেছে।


তাছাড়া, গত পাঁচটি লিগের h2h এনকাউন্টারের চারটিতেও তিনটি বা তার বেশি গোল ছিল।


সম্ভবত, মার্সেই থেকে জয় এবং 2.5 ওভার ম্যাচ গোলের কম্বো 2.10 বিজোড়-এ একটি ভাল বাছাইয়ের মত দেখাচ্ছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments