Bangladesh vs Ireland, 2nd T20I

 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, দ্বিতীয় টি-টোয়েন্টি

সিরিজ: বাংলাদেশ আয়ারল্যান্ড সফর, 2023

ভেন্যু: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

তারিখ এবং সময়: মার্চ 29, 06:00 PM স্থানীয়


বুধবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় আইটি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। প্রথম ম্যাচটি বৃষ্টিতে বিঘ্নিত হলেও তারপরও শীর্ষে উঠে আসে বাংলাদেশ। তারা আট ওভারে আয়ারল্যান্ডকে 81-5 তে সীমাবদ্ধ করার আগে 207-5 পোস্ট করেছিল। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। খেলাটি স্থানীয় সময় 14:00 এ শুরু হয়।


উদ্বোধনী IT20-এ এটি ছিল বাংলাদেশের আরেকটি দুর্দান্ত প্রদর্শন যেখানে তারা সবাই ক্রিজে এসে উচ্চ স্ট্রাইক-রেটে রান হিট করছে। ঘরের মাঠে ওরা খুব ভালো দল।


আয়ারল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে আট ওভারে 104 রানের টার্গেটে ভালোভাবে এগিয়েছিল কিন্তু এই কন্ডিশনে বাংলাদেশের চেয়ে অনেক দুর্বল বলে মনে হচ্ছে।


বাংলাদেশ- ১১

লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।


আয়ারল্যান্ড - 11

পল স্টার্লিং, রস অ্যাডায়ার, লোরকান টাকার (wk), হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, কার্টিস ক্যাম্পফার, ক্রেগ ইয়াং, মার্ক অ্যাডায়ার, গ্রাহাম হিউম, বেন হোয়াইট


শেষ পাঁচ ম্যাচে BAN বনাম IRE টিম ফর্ম

BAN: W W W W L

IRE: L L W L L


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ভবিষ্যদ্বাণী

বাংলাদেশ এই সিরিজের প্রথম খেলায় IT20-এ সর্বকালের সর্বোচ্চ পাওয়ারপ্লে স্কোর সম্পন্ন করেছে এবং তারা এই সফরের পুরোটা জুড়ে আয়ারল্যান্ডের বোলারদের অধিকাংশের উপর আধিপত্য বিস্তার করতে সক্ষম হয়েছে। আয়ারল্যান্ড কঠিন লড়াই চালিয়ে যাচ্ছে কিন্তু বাস্তবতা হল তাদের খেলোয়াড়দের এই স্তরে এই পরিস্থিতিতে যথেষ্ট অভিজ্ঞতা নেই। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে বাংলাদেশ আরেকটি একতরফা খেলায় জয় পাবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1


Comments