Argentina – Liga Profesional: Defensa y Justicia vs Velez Sarsfield

 

ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া বনাম ভেলেজ সার্সফিল্ডের 

শুক্রবার, 31 মার্চ 2023 

 লিগা প্রফেশনাল।


ডিফেনসা ওয়াই জাস্টিসিয়ার ফর্ম গত কয়েক সপ্তাহে নিম্নমুখী হয়েছে এবং ফলস্বরূপ, তারা তিন গেমের জয়হীন রানে রয়েছে।

একই সময়ে, ভেলেজ সার্সফিল্ড তারা সেন্ট্রাল কর্ডোবাকে চার গোল করে পরাজিত করে মৌসুমের তৃতীয় খেলা জিতেছে। তারা গত কয়েক বছরে ডিফেনসা ওয়াই জাস্টিশিয়ার বিরুদ্ধে পারফর্ম করতে লড়াই করেছে।

ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া বনাম ভেলেজ সার্সফিল্ড হেড টু হেড পরিসংখ্যান

স্বাগতিক এই দলের বিপক্ষে পাঁচ ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে। উভয় দলই শেষবার জুনে মুখোমুখি হয়েছিল এবং খেলাটি 1-1 গোলে ড্র হয়েছিল। গত পাঁচ বছরে এই প্রতিপক্ষের বিপক্ষে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে দর্শকরা। এই খরা এবার শেষ হওয়ার সম্ভাবনা নেই কারণ তারা অ্যাওয়ে ম্যাচে তাদের ফর্ম খারাপ ছিল।


Defensa y Justicia এবং Velez Sarsfield এর মধ্যে ম্যাচ কে জিতবে?

গত সাত মাসে ঘরের মাঠে লিগের প্রায় সব ম্যাচই জিতেছে স্বাগতিক দল। আরেকটি বিষয় লক্ষণীয় যে ভেলেজ সার্সফিল্ড তাদের শেষ সাতটি আউটিংয়ের পাঁচটিতে জয়হীন। আমরা এই খেলা জিততে Defensa y Justicia কে ব্যাক করতে পারি।


কত গোল আশা করা যায়?

বর্তমানে ভালো গোল-স্কোরিং ফর্মে আছেন ভেলেজ সার্সফিল্ড। তারা শেষ পাঁচ ম্যাচে ধারাবাহিকভাবে গোল করেছে। অন্যদিকে, এই বছরের শুরু থেকে হোম ম্যাচের প্রায় সবকটিতেই গোল করেছে স্বাগতিকরা। এই সব বিবেচনা করে, আমরা উভয় দলকে স্কোর করতে ব্যাক করতে পারি।


ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া বনাম ভেলেজ সার্সফিল্ড ভবিষ্যদ্বাণী

এই দলের বিপক্ষে পাঁচ ম্যাচ অপরাজিত রয়েছে স্বাগতিকরা। তাছাড়া, গত সাত মাসে এস্তাদিও নরবার্তো টিটো তোমাঘেলোতে তাদের ভালো জয়ের রেকর্ড রয়েছে। আপনি নিম্নলিখিতটি ব্যাক করুন, প্রথম টিপটি হল যে Defensa y Justicia এই গেমটি জিতবে – এই টিপের জন্য বিজোড় হবে 2.55 বিজোড়।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে- এই টিপের জন্য বিজোড় হবে 2.00 বিজোড়। এই টোটকা দেওয়ার মূল কারণ হল, শেষ তিনটি হেড টু হেড ম্যাচে দুই দলই গোল করেছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments