Spanish La Liga :: Almeria vs Espanyol


 

অ্যালমেরিয়া বনাম এসপানিওল

স্প্যানিশ লা লিগা

তারিখ: 27 জানুয়ারী 2023, শুক্রবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: পাওয়ার হর্স স্টেডিয়াম – Estadio de los Juegos Mediterraneos (Almeria)।


স্প্যানিশ লা লিগা স্ট্যান্ডিংয়ের নিচের অর্ধে মাত্র এক পয়েন্টে আলমেরিয়া এবং এস্পানিওল আলাদা হয়ে গেছে তারা এস্তাদিও দে লস জুয়েগোস মেডিটেরানিয়েস-এ 19তম রাউন্ডের সংঘর্ষে।


লিগে বিশ্বকাপ-পরবর্তী চারটি ম্যাচে স্বাগতিকরা জয়হীন থাকলেও এই প্রক্রিয়ায় তারা তিনটি ড্র করেছে।


রুবির পুরুষরা আগের দুই রাউন্ডে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং ভ্যালেন্সিয়ার পছন্দের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক ড্র পরিচালনা করেছে তা তাদের বর্তমান ফর্ম সম্পর্কে যথেষ্ট কথা বলে।


সোমবার সন্ধ্যায় ভ্যালেন্সিয়ায় তার লোকেরা দুটি গোলের ব্যবধানে জয়ী হওয়ায় রুবি বিশেষভাবে খুশি হতে পারেন। এটি এমন একটি দলের জন্য একটি বিশাল আত্মবিশ্বাস-বুস্টার হিসাবে কাজ করবে যারা সাধারণত লা লিগার এই মেয়াদে লক্ষ্যগুলি অর্জন করা কঠিন বলে মনে করে।


এস্পানিওলও এই ম্যাচে মাঠে নামবে উচ্ছ্বসিত। বিশ্বকাপ বিরতির পর টানা চারটি লিগ আউটে অপরাজিত তারা।


স্পটিফাই ক্যাম্প ন্যুতে স্থানীয় প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সাথে ১-১ গোলে ড্র করার পাশাপাশি আগের দুটি লিগ অ্যাফেয়ার্সে গেটাফে এবং রিয়াল বেটিসের বিপক্ষে পিছিয়ে পড়া জয়ও এই রানের মধ্যে রয়েছে।


এস্পানিওলের একটি উত্তেজনাপূর্ণ আক্রমণাত্মক লাইন রয়েছে যার নেতৃত্বে জোসেলু (8টি খেলায় 10টি গোল) এবং মার্টিন ব্রেথওয়েট (13টি খেলায় 4টি গোল)। পরেরটি RCDE স্টেডিয়ামে গত সপ্তাহান্তে বেটিসের বিপক্ষে জয়ে পার্থক্য তৈরি করেছিল।


আলমেরিয়া বনাম এস্পানিওল হেড টু হেড

আলমেরিয়ার সাথে 16তম মিটিংয়ে তিনটি জয়ের মাধ্যমে এস্পানিওল হেড টু হেড টাই এগিয়ে যায়।

এই দুটি দল শেষবার একে অপরের মুখোমুখি হয়েছিল দুই মৌসুম আগে সেগুন্ডা বিভাগে যখন এস্পানিওল আলমেরিয়ার সাথে দুটি সংঘর্ষ থেকে চার পয়েন্ট দাবি করেছিল।

দুই দলই আগের পাঁচটি অফিসিয়াল হেড টু হেড আউটিংয়ের চারটিতে গোল করেছে।


আলমেরিয়া বনাম এসপানিওল ভবিষ্যদ্বাণী

এস্পানিওল গেটাফে এবং বেটিসের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক জয়ের সাথে দুর্দান্ত দৌড়ে রয়েছে এবং আমরা বিশ্বাস করি যে এখানে আলমেরিয়ার বিপক্ষে এটি চালিয়ে যেতে তাদের যা দরকার তা আছে। দূরে জয় 3.00 মতভেদ এ খুব লোভনীয়.

 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments