Spain – La Liga :: Real Madrid vs Real Sociedad

 

রবিবার লা লিগায় সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ রিয়াল সোসিয়েদাদকে আয়োজক করেছে, তারা সর্বশেষ জয়ের উপর ভিত্তি করে গড়ে তুলতে চাইছে।


লস ব্লাঙ্কোস বৃহস্পতিবার আরেকটি ডার্বি জিতেছে, অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-১ গোলে হারিয়ে কোপা দেল রে-এর সেমিফাইনালে উঠেছে।


রদ্রিগো 79তম মিনিটে দর্শকদের জন্য প্রাক্তন গ্যালাকটিকোস তারকা আলভারো মোরাতার প্রথম ওপেনার বাতিল করে এবং অতিরিক্ত সময়ে বাধ্য করে, যেখানে করিম বেনজেমা এবং ভিনিকাস জুনিয়র অ্যাটলেটিকোকে ছাড়িয়ে যাওয়ার জন্য গোল করে।


কয়েকদিন আগে স্প্যানিশ সুপারকাপের ফাইনালে বার্সেলোনার কাছে ৩-১ গোলে হারার পর এটি কার্লো আনচেলত্তির দলের টানা তৃতীয় জয়।


রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ হেড-টু-হেড এবং মূল সংখ্যা

উভয় পক্ষের মধ্যে শেষ 42 ম্যাচের মধ্যে, রিয়াল মাদ্রিদ রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে 26 বার জিতেছে, মাত্র আটটি ম্যাচে হেরেছে।

রিয়াল সোসিয়েদাদ শেষবার রিয়াল মাদ্রিদকে 2020 সালের ফেব্রুয়ারিতে কোপা ডেল রে-তে হারিয়েছিল, বার্নাব্যুতে 4-3 ব্যবধানে জয় পেয়েছিল, যখন তারা শেষ লা লিগা জয়টি 2019 সালের মে মাসে হয়েছিল।

রিয়াল মাদ্রিদ তখন থেকে রিয়াল সোসিয়েদাদের কাছে পাঁচটি ম্যাচে অপরাজিত, সাম্প্রতিক দুটি ম্যাচেও তারা জিতেছে।

2022 সালের মার্চে বার্সেলোনার বিপক্ষে বার্নাবেউতে 4-0 গোলে হেরে, রিয়াল মাদ্রিদ তাদের শেষ 36 লা লিগার হোম গেমগুলির মধ্যে একটিতে হেরেছে।

রিয়াল সোসিয়েদাদ তাদের শেষ পাঁচটি লিগ ম্যাচ জিতেছে এবং নভেম্বর 2020 থেকে টানা ছয়টি জিততে পারেনি।


রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ ভবিষ্যদ্বাণী

রিয়াল সোসিয়েদাদ সাম্প্রতিক সপ্তাহগুলিতে বেশ ভাল করেছে, বার্সেলোনার পরাজয় একটি ব্যতিক্রম। তারা রিয়াল মাদ্রিদকে তাদের অর্থের জন্য কঠিন রান দিতে পারে। যাইহোক, শ্বেতাঙ্গরা কোন ঝাপসা নয় এবং সংকীর্ণভাবে যদিও জয়ী হওয়ার জন্য ট্যাঙ্কে যথেষ্ট আছে।


ভবিষ্যদ্বাণী: রিয়াল মাদ্রিদ 2-1 রিয়াল সোসিয়েদাদ


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments