Spain – La Liga :: Osasuna vs Atletico Madrid


 

অ্যাটলেটিকো মাদ্রিদ রবিবার ওসাসুনার বিরুদ্ধে এল সদর স্টেডিয়ামে লা লিগা অভিযান চালিয়ে যাচ্ছে, তারা কোপা দেল রে হার্টব্রেক থেকে ফিরে আসতে চাইছে।


রোজিব্লাঙ্কোরা শহরের প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের দ্বারা প্রতিযোগিতা থেকে বাদ পড়েছিল, যারা তাদের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে ৩-১ গোলে জয়লাভ করে।


19তম মিনিটে আলভারো মোরাতা ডিয়েগো সিমিওনের পক্ষে গোলের সূচনা করেন এবং দ্বিতীয়ার্ধের শেষ দিকে রদ্রিগো স্প্যানিশ চ্যাম্পিয়নদের লাইফলাইন দিয়ে সমতা আনেন।


অতিরিক্ত সময়ে করিম বেনজেমা ও ভিনিসিয়াস জুনিয়র একটি করে গোল করে অ্যাটলেটিকোকে বিধ্বস্ত করে দেয়।


লিগ ফ্রন্টে, কোলকোনেরোরা মোটামুটি ভালো করেছে, 18টি খেলায় 31 পয়েন্ট নিয়ে শীর্ষ-ফ্লাইট স্ট্যান্ডিং এর চতুর্থ অবস্থানে আছে, কিন্তু শেষ সাতটি আউটিংয়ে তারা মাত্র দুবার জিতেছে।


এর মধ্যে অবশ্য রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে শেষ লা লিগা ম্যাচে ৩-০ ব্যবধানের জয় অন্তর্ভুক্ত কারণ অ্যাটলেটিকো অক্টোবরের পর থেকে প্রথমবারের মতো ব্যাক-টু-ব্যাক লিগ জয়ের লক্ষ্যে রয়েছে।


ওসাসুনা তাদের থেকে খুব বেশি পিছিয়ে নেই, অনেকগুলি গেম থেকে মাত্র তিন পয়েন্ট কম সংগ্রহ করেছে এবং টেবিলে রাজধানী দিক থেকে মাত্র তিনটি অবস্থান পিছিয়ে রয়েছে।


ওসাসুনা বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ হেড-টু-হেড এবং মূল সংখ্যা

তাদের মধ্যে আগের 37টি সংঘর্ষ হয়েছে, যেখানে অ্যাটলেটিকো মাদ্রিদ ওসাসুনার বিপক্ষে 20 বার জিতেছে এবং 12 বার হেরেছে।

অ্যাটলেটিকো বর্তমানে ওসাসুনার বিরুদ্ধে আট গেমের জয়ের দৌড়ে রয়েছে, যারা 2009-10 সাল থেকে অন্য যেকোনো দলের (15) তুলনায় প্রতিযোগিতায় সবচেয়ে বেশি পরাজয়ের শিকার হয়েছে।

লা লিগায় ওসাসুনায় শেষ চারটি সফরে অ্যাটলেটিকো জিতেছে, প্রতিটিতে অন্তত তিনটি করে গোল করেছে, যা তাদের বিরুদ্ধে সর্বোচ্চ ফ্লাইটে দীর্ঘতম অ্যাওয়ে জয়ের রান।

ওসাসুনা লা লিগায় শেষ 10টি হোম গেমের একটিও ড্র করেনি, প্রতিযোগিতায় কোনো দলের ঘরের মাঠে একটিও ড্র ছাড়াই এটি সবচেয়ে দীর্ঘতম রান।

অ্যাটলেটিকো লা লিগায় শেষ তিন ম্যাচের একটিও জিততে পারেনি।


সাম্প্রতিক ফর্ম


ওসাসুনা: WDWWLL


অ্যাটলেটিকো: WLWWDL


সম্ভাব্য শুরু লাইনআপ

Osasuna: Andres; Bertran, Flano, Arribas, Tamia; Lolo, Torres; De las Cuevas; Oier, Armenteros; Sola


Atletico: Courtois; Juanfran, Miranda, Diaz, Luis; Turan, Koke, Gabi, Rodriguez; Falcao, Costa


ওসাসুনা বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ ভবিষ্যদ্বাণী

অ্যাটলেটিকোর সাম্প্রতিক ফর্ম অনিয়মিত হতে পারে তবে তারা একটি মানের দিক থেকে যায় যার বিরুদ্ধে ওসাসুনা লড়াই করতে পারে। রোজিলোরা তাদের হোম গ্রাউন্ডে তাদের জন্য জীবনকে কঠিন করে তুলতে পারে কিন্তু আমরা আশা করি ডিয়েগো সিমিওনের দল জয়ী হবে, যদিও সংকীর্ণভাবে।


ভবিষ্যদ্বাণী: ওসাসুনা 1-2 অ্যাটলেটিকো মাদ্রিদ


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments