Portugal – Liga Portugal :: Arouca vs Benfica

 

Arouca বনাম Benfica 

মঙ্গলবার, 31 জানুয়ারী 2023

 লিগা পর্তুগালে 


Arouca এই মরসুমের শুরু থেকে শালীন প্রদর্শন প্রদান করছে। ফলস্বরূপ, তারা স্ট্যান্ডিংয়ে প্রমোশন জোনের প্রান্তে উঠে গেছে।


চলছে, মঙ্গলবার তাদের খুব কঠিন পরীক্ষা হবে কারণ তারা ফর্মে থাকা বেনফিকার মুখোমুখি হবে, যারা বর্তমানে একই তালিকার শীর্ষস্থানে রয়েছে।


আরউকা বনাম বেনফিকা হেড টু হেড পরিসংখ্যান

বেনফিকাও সাম্প্রতিক ঐতিহ্যের উপর নির্ভর করতে পারে কারণ তারা আরউকার বিরুদ্ধে আগের সাতটি ম্যাচ জিতেছে। সর্বশেষ বৈঠকটি বেনফিকার জন্য 4-0 জয়ে শেষ হয়েছিল।


এই ভেন্যুতে, বেনফিকার একটি 100% জয়ের রেকর্ড রয়েছে আরউকার বিরুদ্ধে একটি একক খেলা বাদে।


আরউকা বনাম বেনফিকার মধ্যকার ম্যাচে কে জিতবে?

এখানে জয় দাবি করার জন্য বেনফিকার দাম মাত্র 1.33 অডস। প্রচারণায় তাদের ব্যতিক্রমী ফর্মই বুকিদের বড় ফেভারিট হিসেবে বিবেচনা করার প্রধান কারণ।


যাইহোক, Arouca বাড়িতে চিত্তাকর্ষক প্রদর্শনের একটি সেট রেকর্ড করতে পরিচালিত হয়েছে এবং এখানে একটি প্রতিযোগিতামূলক ব্যাপার নিশ্চিত করেছে।


বেনফিকার জন্য একটি জয়ের প্রত্যাশা করার সময়, আমরা মঙ্গলবার একটি উচ্চ-স্কোরিং, আকর্ষণীয় লিগা পর্তুগাল ম্যাচের জন্যও প্রত্যাশা করি।


ম্যাচে কত গোল হবে?

বেনফিকা গত তিনটি রোড ট্রিপে পাঁচটি গোল করেছে এবং আরউকা গত দুটি হোম ম্যাচে 6 গোল করেছে। এই সাম্প্রতিক ম্যাচগুলি থেকে তাদের সম্মিলিত যোগফল 2.5 ফুটের উপরে যায়। তাছাড়া, এই ম্যাচের প্রতিযোগিতামূলক চরিত্র আমাদেরকে 2.5 গোল ফুট বিকল্পের উপরে ব্যাক করতে বাধ্য করে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

দুই দলের আক্রমণভাগের কথা আমরা আগেই বলেছি। বেনফিকা গত পাঁচটি লীগ আউটে পাঁচটি গোলের অনুমতি দিয়েছে এবং আরউকা সাতটি গোলের অনুমতি দিয়েছে। সেক্ষেত্রে এস্তাদিও মিউনিসিপ্যাল ডি আরউকার উভয় প্রান্ত থেকেই গোলের প্রত্যাশা করুন।


অ্যারোকা বনাম বেনফিকা ভবিষ্যদ্বাণী

বেনফিকার সাম্প্রতিক গোল স্কোরিং প্রবণতা তাদের থেকে একজন দম্পতির পরামর্শ দেয়। যেহেতু আমরা Arouca থেকে একটি গোল আশা করি, তাই 1-2 সঠিক স্কোর 9.00 odds এ একটি আদর্শ বাছাই বলে মনে হয়।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments