BPL2023: Comilla Victorians vs Khulna Tigers, 27th Match

 


কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স, ২৭তম ম্যাচ

সিরিজ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট

তারিখ ও সময়: জানুয়ারী 28, 02:30 PM স্থানীয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৭ তম ম্যাচে খুলনা টাইগারদের বিরুদ্ধে অপ্রতিরোধ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স এক মহাকাব্যিক যুদ্ধে মুখোমুখি হবে। শনিবার (স্থানীয় সময় 14:00) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপরীত ফর্মের দুটি দল মুখোমুখি হবে। এর আগে আসুন আমরা এই প্রতিযোগিতার সেরা বাজির প্রতিকূলতা, পিচ রিপোর্ট, প্রিভিউ, সম্ভাব্য একাদশ এবং আরও অনেক কিছুর বিশদ বিবরণ দেখি।


ভিক্টোরিয়ান্স লিগের সবচেয়ে খারাপ দল হতে পারত যদি এর মার্কি তারকারা সমস্ত সিলিন্ডারে পা রেখে আগুন না চালাত। এই মুহুর্তে জয়ের ছন্দে থাকা, খুলনা টাইগাররা এই সময়ে তাদের বিরুদ্ধে শিং লক করতে চাইবে এমন আরও পছন্দের দলগুলির মধ্যে একটি হবে।


শেষ খেলায় ঢাকা ডমিনেটরদের হাতে বিপর্যস্ত না হলে খুলনা টাইগার্স স্ট্যান্ডিংয়ের শেষ স্থান থেকে সরে যেতে পারত। এই প্রেক্ষিতে, এর অনেক খেলোয়াড়ই বড় পর্যায়ের পারফরম্যান্সের জন্য রয়েছে, টাইগারদের প্লে অফের বার্থ তাড়া করতে হলে দ্রুত টেবিলটি তাদের পক্ষে ঘুরিয়ে দিতে হবে।


কুমিল্লা ভিক্টোরিয়ান্স ভবিষ্যদ্বাণী করেছে-১১

লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ রিজওয়ান, ইমরুল কায়েস (অধিনায়ক), জনসন চার্লস, খুশদিল শাহ, জাকের আলী, মোসাদ্দেক হোসেন, তানভীর ইসলাম, নাসিম শাহ, আবু হিদার রনি, মুকিদুল ইসলাম


খুলনা বাঘের ভবিষ্যদ্বাণী - 11

তামিম ইকবাল, শাই হোপ, মাহমুদুল হাসান জয়, আজম খান (উইকেটরক্ষক), ইয়াসির আলী (সি), আমাদ বাট, মোহাম্মদ সাইফুদ্দিন, নাহিদ রানা, নাহিদুল ইসলাম, ওয়াহাব রিয়াজ, নাসুম আহমেদ


শেষ পাঁচ ম্যাচে সিভি বনাম কেএলটি টিম ফর্ম

CV: WWWL

KLT: LWW L L


কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স ভবিষ্যদ্বাণী

এই প্রতিযোগিতার প্রাথমিক পর্যায় থেকেই আমরা কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে বাছাই করেছি। উল্লিখিত দলটি এই গেমটি কেবল জিতবে না বরং 27 ম্যাচে একটি বিভ্রান্ত ও অবনমিত টাইগারদের বিরুদ্ধে আধিপত্য বিস্তার করবে।


 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments