BPL 2023:: Dhaka Dominators vs Fortune Barishal, 31st Match

 


ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল, ৩১তম ম্যাচ
সিরিজ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023
ভেন্যু: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট
তারিখ ও সময়: জানুয়ারী 31, 02:00 PM স্থানীয়

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার বিকেলে মুখোমুখি হচ্ছে ঢাকা ডমিনেটর ও ফরচুন বরিশাল। প্রতিযোগিতায় এখন পর্যন্ত নয়টি খেলায় ডোমিনেটরদের চার পয়েন্ট রয়েছে। ফরচুন বরিশাল আট ম্যাচে ছয় জয় নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। আমরা এই রাতের ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। খেলা শুরু হয় সিলেটের স্থানীয় সময় সাড়ে ১৩টায়।

ডমিনেটররা শেষ খেলায় কিছু ভালো মুহূর্ত কাটিয়েছে কিন্তু রংপুর রাইডার্সকে হারানোর মতো দেখায়নি। ফরচুনের বিপক্ষে এটি খুবই কঠিন ম্যাচ হবে।

ফরচুন বরিশাল শুক্রবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে জয়ের মাধ্যমে 23 ম্যাচে তাদের পরাজয়ের প্রতিক্রিয়া জানিয়ে চরিত্র দেখিয়েছে। তাদের একটি খুব প্রতিভাবান স্কোয়াড রয়েছে এবং তারা এই ম্যাচে জয়ের প্রত্যাশা করবে।

ঢাকা ডমিনেটরদের পূর্বাভাস-১১
মিজানুর রহমান, সৌম্য সরকার, উসমান গনি, অ্যালেক্স ব্লেক, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), নাসির হোসেন, আরিফুল হক, সালমান ইরশাদ, তাসকিন আহমেদ, আমির হামজা, আল-আমিন হোসেন

ফরচুন বরিশাল প্রেডিকটেড- 11
আনামুল হক (উইকেটরক্ষক), সাইফ হাসান, সাকিব আল হাসান (সি), মাহমুদুল্লাহ, ইব্রাহিম জাদরান, ইফতিখার আহমেদ, মেহেদি হাসান মিরাজ করিম জানাত, মোহাম্মদ ওয়াসিম, কামরুল ইসলাম, খালেদ আহমেদ

শেষ পাঁচ ম্যাচে DHDM বনাম BRSAL টিম ফর্ম
ডিএইচডিএম: এল ডব্লিউ এল এল এল এল
BRSAL: W L W W W

ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল ভবিষ্যদ্বাণী
ফরচুন বরিশাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে পরাজিত করে সিলেট স্ট্রাইকার্সের কাছে সংকীর্ণ পরাজয়ের ভালো জবাব দিয়েছে এবং আমরা আশা করি তারা এই ম্যাচে ঢাকা ডমিনেটরদের জন্য খুব শক্তিশালী হবে। যদিও ডমিনেটররা তাদের আগের খেলায় খুলনা টাইগারদের পরাজিত করেছিল, বরিশাল ব্যাট এবং বল উভয় ক্ষেত্রেই অনেক বেশি ধারাবাহিক এবং শক্তিশালী দল। আমাদের ভবিষ্যদ্বাণী ফরচুন বরিশাল জিতবে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments