ক্রিকেটে প্রধান কোচ হতে চান সুজন

গত বছর দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে টেকনিক্যাল ডিরেক্টরের মোড়কে প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন খালেদ মাহমুদ সুজন। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে হারের পর প্রবল সমালোচনার মুখে ছাড়েন দায়িত্ব। পরে নিদাহাস ট্রফিতে ভারপ্রাপ্ত কোচ করা হয় কোর্টনি ওয়ালশকে। শেষ পর্যন্ত প্রধান কোচ করা হয় স্টিভ রোডসকে। বিশ্বকাপ ব্যর্থতার পর বাংলাদেশের ক্রিকেটে তার অধ্যায়ের সমাপ্তি ঘটেছে।

Earn Money in Online- https://bit.ly/2R3mxfn (Promo- 1x_65189)


জাতীয় দলের নতুন কোচ বেছে নেওয়ার প্রক্রিয়া চলছে। এরই মধ্যে বুধবার থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সুজনের তত্ত্বাবধানে শুরু হয়েছে বাংলাদেশ দলের তিন দিনের অনুশীলন ক্যাম্প। প্রধান কোচের পদের জন্য আবেদন করেছেন কি না সেই প্রশ্নের উত্তর হাসি দিয়ে এড়িয়ে গিয়ে খালেদ মাহমুদ সুজন জানালেন, দেশের ক্রিকেটের জন্য কাজ করে যেতে চান।


“আমি বাংলাদেশ দলের পরিকল্পনা সম্পর্কে জানি। কারণ, দলের সঙ্গে আমি অনেক দিন ধরেই আছি। তারপরও দীর্ঘ সময়ের জন্য সুযোগ পেলে যে কোনো মানুষের জন্য কাজ করতে অবশ্যই সুবিধা হয়।”


“আমি এতো দিন বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে আছি। দেশের স্বার্থে আমি সবসময় কাজ করে যেতে চাই। দেশের যদি আমাকে প্রয়োজন হয়, আমি প্রস্তুত।”

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানের কথায় অনুশীলন ক্যাম্পের দায়িত্ব নেওয়া মাহমুদ জানান, নতুন কোচ পাওয়া পর্যন্ত তিনি কাজ চালিয়ে যাবেন।


“যেহেতু আমি দলের সঙ্গে থাকি, কোচ হিসেবে না থাকলেও ম্যানেজার হিসেবে থাকতাম। যেহেতু আকরাম ভাই বলেছেন সেভাবেই কাজ করছি। আপাতত এই তিন দিন অনুশীলন ক্যাম্পে অবশ্যই কাজ করব। এরপর বোঝা যাবে কি হবে না হবে। আপাতত যে দায়িত্ব দেয়া হয়েছে সেটাই করি।”

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments