বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ নিয়ে টুইটারে ট্রলের বন্যা

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে লর্ডসে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। বিশ্বকাপ থেকে দুই দলই প্রায় ছিটকে গিয়েছে। ভারতের বিপক্ষে হেরে বাংলাদেশ আগেই ছিটকে গিয়েছে। পাকিস্তানের জন্যও সমীকরণ বেশ কঠিন। গ্রুপ পর্বে ৮ ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৫ম স্থানে রয়েছে পাকিস্তান। অন্যদিকে বাংলাদেশের পয়েন্ট ৮ ম্যাচ শেষে ৭।




তবে সমীকরণ কঠিন হলেও পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার আশা একেবারে শেষ হয়ে যায়নি। সেমিফাইনালে যেতে তাদের প্রায় অসম্ভবকে সম্ভব করতে হবে। যদি পাকিস্তান পরে ব্যাট করে তাহলে তাদের কোন সুযোগ নেই। তাদের সুযোগ থাকবে শুধুমাত্র আগে ব্যাট করলে।



পাকিস্তান যদি আগে ব্যাট করে ৩৫০ করে তাহলে বাংলাদেশকে হারাতে হবে ৩১১ রানে। পাকিস্তান আগে ব্যাট করে ৪০০ করলে বাংলাদেশকে হারাতে ৩১৬ রানে। পাকিস্তান আগে ব্যাট করে ৪৫০ করলে বাংলাদেশকে হারাতে হবে ৩২১ রানে।




পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদও সংবাদ সম্মেলনে আশা প্রকাশ করেন ৫০০ রান করার যদি সুযোগ থাকে। এই টুর্নামেন্ট ২৮০ – ৩০০ এর হলেও পাকিস্তান অধিনায়কের বিশ্বাস তার দল নিজেদের সেরাটা দিবে বাংলাদেশের বিপক্ষে।

পাকিস্তানি ভক্তরাও আশায় বুক বেধে রয়েছেন বাংলাদেশ ম্যাচ নিয়ে। তারাও জানে যে এই বিশাল ব্যবধানে জেতা কঠিন হবে। তবু দলটা পাকিস্তান বলেই তারা আশা রাখছেন। ম্যাচটি নিয়ে টুইটারে দেখা গিয়েছে ট্রলের ছড়াছড়ি। কেউ পাকিস্তানি দলকে ট্রল করছে তো কেউ পাকিস্তানি ভক্তদের। অনেকে সরফরাজের আত্মবিশ্বাস নিয়েও হাসাহাসি করছে।

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments