১৮ হাজার পাউন্ড টিপস দিলেন CR7 !

কখনও তিনি বিতর্কিত। কখনও তিনি সদয়। ছুটি কাটানোর সময় গ্রিসে রিসর্টে থাকার পর কর্মীদের ১৮ হাজার পাউন্ড টিপস দেন। ফুটবলের সাময়িক বিরতিতে তিনি পরিবার নিয়ে গ্রিসে গিয়েছিলেন। সমুদ্রতীরে বিশ্বের অন্যতম সেরা সেই রিসর্টে তাঁর থাকার ব্যবস্থা হয়েছিল।




পরিবারের সঙ্গে একান্তে ছুটি কাটানোর জন্য তিনি রিসর্ট কর্তৃপক্ষকে নিদের্শ দিয়েছিলেন। গোপনীয়তা রক্ষা করতে। বিশেষ করে ফটোগ্রাফার শিকারীদের হাত থেকে বাঁচতে চেয়েছিলেন। পাঁচ দিনের সেই ছুটি কাটানোর পরে খুশি হয়ে হোটেল কর্মীদের ১৮ হাজার পাউন্ড টিপস দিলেন। 





যা পেয়ে খুশি রিসোর্ট কর্মীরা। পাঁচ দিন শুধু রিসর্ট থাকেননি। সমুদ্রে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। যদিও সেই রিসর্টে যাবতীয় ব্যবস্থা ছিল। দুটো গল্ফকোর্স ছিল। নিয়মিত সেখানে গিয়েছেন, গল্ফ খেলতে। বিশাল এক ইয়টে ছিলেন তাঁরা। সমুদ্রে ঘুরেছেন সেই ইয়টে করে। চার সন্তান ও বান্ধবীকে নিয়ে গ্রিসের যে রিসর্ট ছিলেন সিআর সেভেন, সেই ঘরের ভাড়া সাত হাজার পাউন্ড 

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments