কাতারকে হারিয়ে প্রয়োজনীয় আত্মবিশ্বাস পাচ্ছেন মেসি !

পোর্তো আলেগ্রেতে ২৩ জুলাই রাতে ‘বি’ গ্রুপে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ২-০ গোলে জিতে আর্জেন্টিনা। কলম্বিয়ার কাছে ২-০ গোলে হেরে টুর্নামেন্ট শুরু করা ১৪ বারের চ্যাম্পিয়নরা দ্বিতীয় রাউন্ডে প্যারাগুয়ের সঙ্গে ১-১ ড্র করেছিল।
চতুর্থ মিনিটে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে লাউতারো মার্তিনেজ দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের এগিয়ে নেওয়ার পর শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করেন ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড আগুয়েরো
স্কোরলাইনে আর্জেন্টিনার আক্রমণ আর অনেক সুযোগ পাওয়ার প্রতিফলন সেভাবে নেই। কাতারের বিপক্ষে ১৭টি শট নিয়ে দলটি পেয়েছে মাত্র দুই গোল। তবে ম্যাচ শেষে মেসি জানান দলের ভালো খেলার কথা।


“আমরা একটা ভালো ম্যাচ খেললাম এবং জিতলাম। এটাই গুরুত্বপূর্ণ। কিছু আত্মবিশ্বাস অর্জন করা এবং শান্ত থাকার জন্য আমাদের এরকম একটি ম্যাচের দরকার ছিল।”
“আরও ম্যাচ খেলতে থাকলে দল প্রতি ম্যাচেই উন্নতি করবে। কাতার ম্যাচটি সেদিক থেকে আমাদের জন্য ভালো ছিল।”
আর্জেন্টিনাকে এগিয়ে দেওয়া ইন্টার মিলানের ফরোয়ার্ড মার্তিনেজ জানালেন মনোযোগ ধরে রেখে এগিয়ে যাওয়ার প্রত্যয়।

“প্রথম গোল করার পর আমাদের কেবল শেষ পর্যন্ত শান্ত থাকার দরকার ছিল এবং আমরা পরের ধাপে উঠলাম।”
“আমরা ভালো একটা দলের বিপক্ষে খেললাম; আমরা কোনো গড়বড় করতে পারতাম না।”

“এখন আমাদের মনোযোগ ধরে রেখে পরের ম্যাচ জিতে এগিয়ে যেতে হবে।”
১৯৯৩ সালে সর্বশেষ কোপা আমেরিকার ট্রফি জেতা আর্জেন্টিনা সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে রিও দে জেনেইরোতে ২৮ জুলাই গ্রুপ ‘এ’ রানার্সআপ ভেনেজুয়েলার মুখোমুখি হবে।


তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments