বাংলাদেশ-ভারত ম্যাচের টিকেট পাচ্ছেন না টাইগার সমর্থকরা !

এখন অবধি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলোতে গ্যালারি পরিপূর্ণ ছিল বাংলাদেশের সমর্থকে। দুই দলের মধ্যে বাংলাদেশের সমর্থকের উপস্থিতিই ছিল বেশি। তবে এমন দৃশ্য দেখা যাবে না বার্মিংহামের এজবাস্টনে, আগামী ২ জুলাই।




এদিন বিশ্বকাপের অন্যতম দাবীদার ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ইংল্যান্ডে প্রচুর বাংলাদেশি প্রবাসী বসবাস করলেও এজবাস্টনে প্রবাসীদের বিচারে ভারতেরই আধিপত্য। আর এ কারণে বাংলাদেশি সমর্থকরা পিছিয়ে পড়েছেন টিকেট ক্রয়ের দিক থেকে।





এই ম্যাচেরও টিকেট ভাগ করা হয়েছে মোট চারটি ক্যাটাগরিতে- ব্রোঞ্জ (৪০ পাউন্ড), সিলভার (৬০ পাউন্ড), গোল্ড (৯৫ পাউন্ড) ও প্লাটিনাম (১২৫ পাউন্ড)। আইসিসির ওয়েবসাইটে এখন প্লাটিনাম ছাড়া অন্য কোনো ক্যাটাগরির টিকেট নেই, অর্থাৎ স্বল্পমূল্যের দিক থেকে তিন ক্যাটাগরির টিকেটই বিক্রি হয়ে গেছে। কালোবাজারিদের কাছে পাওয়া যাচ্ছে অপেক্ষাকৃত স্বল্প মূল্যের টিকেটগুলো, তবে সেগুলোর জন্য গুনতে হচ্ছে প্লাটিনাম ক্যাটাগরির মতই চড়া দাম!

টিকেটের জন্য হন্যে হয়ে ঘুরা বাংলাদেশিরা সমর্থকরা জানিয়েছেন, এজবাস্টনের হাই ভোল্টেজ ম্যাচটির ব্রোঞ্জ ক্যাটাগরির একেকটি টিকেটের মূল্যই চাওয়া হচ্ছে ১৫০ পাউন্ড পর্যন্ত। এতে অনেকে বিসর্জন দিচ্ছেন মাঠে বসে টাইগারদের সমর্থন জোগানোর ইচ্ছা। কেউ কেউ আবার এই চড়া মূল্য পরিশোধে সম্মত হলেও তাকে ছুটতে হচ্ছে টিকেটের খোঁজে!



টিকেট কালোবাজারিদের দৌরাত্ম্য উপমহাদেশের মত ইংল্যান্ডে এতটা নেই। তবে এশিয়ার সেরা দুই দলের লড়াই উপলক্ষ্যে ২ জুলাইর ম্যাচ এজবাস্টনকেই যেন রূপ দিয়েছে মিরপুর অথবা কলকাতায়! বাংলাদেশি সমর্থকদের টিকেট নিয়ে বিড়ম্বনার ইতি ঘটবে কি না তা অনিশ্চিত। তবে এটুকু নিশ্চিত করে বলা যাচ্ছে- ঐ ম্যাচে গ্যালারিতে ভারতীয় সমর্থকের সংখ্যাই থাকবে বেশি।



তাছাড়া-

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments