হুমকি দিলেন ক্রিকেটার শাহজাদ !

ইঞ্জুরির কারণে বিশ্বকাপের মাঝপথে আফগানিস্তান দল থেকে ছিটকে গিয়েছিলেন মোহাম্মদ শাহজাদ। যদিও আফগান এই ওপেনার দেশে ফিরে দাবি করেন, জোর করে ‘ইঞ্জুরির নাটক’ সাজিয়ে দেশে ফেরত পাঠান হয়েছে তাকে।




দেশে ফিরে আফগানিস্তান ক্রিকেট বোর্ডকে একহাত নিয়েছেন শাহজাদ। আবার দিয়েছেন খেলা ছেড়ে দেওয়ার ইঙ্গিতও। আফগান এই উইকেটরক্ষক ব্যাটসম্যান জানিয়েছেন, বোর্ড তাকে এভাবে উপেক্ষা করলে ক্রিকেটকে বিদায় বলে দিতে পিছপা হবেন না।





শাহজাদের দাবি, তিনি ইংল্যান্ডে চিকিৎসকের পরামর্শ নেওয়ার সময় চিকিৎসক তাকে খেলা থেকে বিরতি নেওয়ার জন্য বলেননি। তিনি বলেন, আমি নিজেকে আর মাঠে দেখছি না। যদি আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কোনো সমস্যা থাকত তারা আমাকে জানাতে পারত। আমি লন্ডনে এক ডাক্তারকে দেখিয়েছিলাম। তিনি বলেছিলেন, দু-তিন দিন বিশ্রাম নিলেই আমি খেলতে পারব।’
শাহজাদ খেলতে পারেননি ২০১৫ সালে আফগানিস্তানের অংশ নেওয়া প্রথম বিশ্বকাপেও। এবার যখন তিনি দলকে সাফল্য এনে দেওয়ার স্বপ্নে বিভোর ছিলেন, তখন হাঁটুর চোটকে কারণ দেখিয়ে দল থেকে বের করে দেওয়া হয়েছে বলেই দাবি। সবকিছু মিলিয়ে ক্রিকেট খেলার প্রতি আগ্রহই যেন হারিয়ে ফেলেছেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার।



শাহজাদ বলেন, আমাকে ২০১৫ বিশ্বকাপেও দল থেকে বাদ দেওয়া হয়েছিল, এইবারও একই অবস্থা। আমি এ ব্যাপারে আমার বন্ধু এবং পরিবারের সঙ্গে কথা বলছি। আমার ক্রিকেট খেলার প্রতি আর সেরকম আগ্রহ নেই। তারা যদি আমাকে খেলাতে না চায়, আমি ক্রিকেটই ছেড়ে দেব।’

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn
আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments