মেয়েদের বিশ্বকাপেও ঝামেলা !

মেয়েদের ফুটবল বিশ্বকাপে কলঙ্কের অধ্যায়। 
রবিবার রাতে ইংল্যান্ড ও ক্যামেরুন ম্যাচে ঘটে গিয়েছে নানা ঘটনা। ম্যাচে ইংল্যান্ড ৩-০ জিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে। 







কিন্তু ইংল্যান্ডের দুটো গোল ভিডিয়ো রেফারিংয়ের সাহায্য নিয়ে সিদ্ধান্ত গিয়েছে ক্যামেরুনের বিপক্ষে। প্রথম গোলের সিদ্ধান্ত ভিএআরের মাধ্যমে হওয়ার পরে ক্যামেরুনের মৃদু প্রতিবাদ ছিল। কিন্তু দ্বিতীয় গোলের পরে ক্যামেরুনের গোটা টিম মাঠের মধ্যে দাঁড়িয়ে পড়ে। রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ক্যামেরুনের ফুটবলাররা। অভিযোগ, কেউ কেউ রেফারিকে গালমন্দের পাশাপাশি ধাক্কাও দিয়েছেন। 


রেফারি খেলা চালানোর জন্য বারবার ক্যামেরুন ফুটবলারদের কাছে অনুনয় বিনয় করেন। কিন্তু শুরুতে কাজ হয়নি। দশ মিনিট পরে খেলা ফের শুরু হয়। এরপর ক্যামেরুন পেনাল্টি পায়। ইংল্যান্ডের আপত্তিতে ভিএআরের সিদ্ধান্তে সেই পেনাল্টি বাতিল হয়ে যায়। আগুনে ঘি পড়ে। এ বার মাঠ থেকে বেরিয়ে যেতে চান ক্যামেরুন। ক্যামেরুন কোচের উদ্যোগে দশ মিনিট পরে ফের টিম খেলতে রাজি হয়। না হলে ক্যামেরুন সাসপেন্ড হয়ে যেত। 

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments