বাংলাদেশ ম্যাচের আগে অস্ট্রেলিয়ার দুর্ভাবনা একাদশ নিয়ে

২০ জুন নিজেদের পরবর্তী ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। তবে এই ম্যাচের আগে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা দুশ্চিন্তায় আছে নিজেদের একাদশ বাছাই নিয়ে।





চোটের কারণে পেস বোলিং অলরাউন্ডার মার্কাস স্টয়নিস খেলতে পারেননি গত দুই ম্যাচে। গুরুত্বপূর্ণ এই ক্রিকেটার বাংলাদেশের বিপক্ষেও খেলার সম্ভাবনা কম। যদিও ‘বিশেষ অনুশীলনে’ স্টয়নিস হাত ঘুরিয়েছেন, যার কারণে আপাতত তার বদলি হিসেবে ডাকা হচ্ছে না মিচেল মার্শকে।

তবে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার হাত থেকে রক্ষা পাওয়া স্টয়নিসের সাইড স্ট্রেইনের এই চোট দলকে ফেলেছে একাদশ সাজানোর দুর্ভাবনায়।


অস্ট্রেলিয়ার সহকারী ব্যাটিং কোচ ব্র্যাড হাডিন বলেন-
  • ‘এখন আমরা সবকিছুর চেয়ে সেরা একাদশ খুঁজে পেতেই বেশি মরিয়া। স্টয়নিস দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন অলরাউন্ডার। আমরা এখনো খোঁজার চেষ্টায় আছি ঠিক কোন জিনিসটা আমাদের জন্য সবচেয়ে ভালো হবে।’



 ‘আমাদের ভালো দিক হল জয়ের ছন্দে আছি। ষষ্ঠ বিশ্বকাপ জেতার জন্য খেলোয়াড়রা নিজেদের প্রস্তুত করছে। ভালো করা সত্ত্বেও আমরা এখনো আদর্শ ছন্দ খুঁজে পাইনি। এই ব্যাপারটি সামনে এগিয়ে যাওয়ার পথে ঝুঁকি।’- বলেন পাঁচবারের শিরোপা জেতা অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার হাডিন


বৃহস্পতিবার (২০ জুন) আসরের ২৬তম ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া পরস্পরের মুখোমুখি হবে নটিংহ্যামে। ইতোমধ্যে ৫টি করে ম্যাচ খেলে অস্ট্রেলিয়া জিতেছে ৪টি ম্যাচে, আছে পয়েন্ট টেবিলের শীর্ষে; ২টি জয় নিয়ে বাংলাদেশ রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments