ভারত কঠিন প্রতিপক্ষ হলেও চাপ নিচ্ছে না বাংলাদেশ !

সেমিফাইনাল খেলার স্বপ্নপূরণের জন্য বাংলাদেশের পরবর্তী দুইটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। তবে ভারতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে টাইগাররা বাড়তি চাপ নিচ্ছেন না বলে জানিয়েছেন মেহেদী হাসান মিরাজ। নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারলেও ভালো ফল আসবে তার বিশ্বাস।




ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি আগামী ২ জুলাই। এই ম্যাচের আগে ৭ দিন বিরতি। যার মধ্যে ২৫ থেকে ২৯ জুন পর্যন্ত ছুটি পেয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। এর মধ্যে ২টি ম্যাচ খেলবে ভারতউইন্ডিজ ও স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে। টুর্নামেন্টে এখনো পর্যন্ত অপরাজিত আছে ভারত।





ব্যাটিং-বোলিং দুই বিভাগেই প্রতিপক্ষকে দমন করে জয় তুলে নিয়েছে ভারত। বিরাট কোহলির দল যে কঠিন প্রতিপক্ষ তা মানছেন বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মিরাজ। তবে বাংলাদেশ যে কোনো বাড়তি চাপ নিচ্ছে না সেটাও জানিয়েছেন তিনি।
ভারতের বিপক্ষে বেশ কিছু ম্যাচে ভালো খেলেও শেষ পর্যন্ত যে বাংলাদেশ জয়ের দেখা পায়নি সেটাও স্মরণ করেছেন মিরাজ। সর্বশেষ এশিয়া কাপের ফাইনাল ম্যাচে ভারতের সাথে দেখা হয়েছিল বাংলাদেশের। সে ম্যাচে শেষ ওভারে যেয়ে হার মানতে হয়েছিল টাইগারদের।

বাংলাদেশ এবারো নিজেদের সেরাটা দিতে প্রস্তুত। ভাগ্য সহায় থাকলে ২ জুলাইয়ের ম্যাচটা বাংলাদেশ জিততে পারে বলে বিশ্বাস মিরাজের, ‘ভারতের সঙ্গে অনেকগুলো ম্যাচ আমরা খুব কাছে গিয়ে হেরেছি। বলব ভাগ্যের ছোঁয়া সেভাবে পাইনি। আল্লাহ সহায় হলে এই ম্যাচটা আশা করি জিততে পারব। হ্যাঁ, অবশ্যই ভারত কঠিন প্রতিপক্ষ। তারা দাপটের সঙ্গে খেলছে, ভালো খেলছে। আমরা এসব ভেবে চাপ নিচ্ছি না। স্বাভাবিকভাবে খেলা খেললেই ভালো কিছু হবে আশা করি।
২০১৫ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল ২ দল। সেই ম্যাচে ন্যাক্কারজনক হার দেখেছিল বাংলাদেশ। ২০১১ বিশ্বকাপে ঘরের মাটিতে ভারতের কাছে বড় ব্যবধানে হেরেছিল সাকিব আল হাসানের দল। তবে ২০০৭ সালে তখনকার তরুণ সাকিব-মুশফিকদের দৃঢ়তায় ভারতকে হারিয়ে ক্যারিবিয়ান দ্বীপে জয়োৎসব করেছিল বাংলাদেশ

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments