পিএসজিকে চূড়ান্ত সময় বেঁধে দিলেন নেইমার !

৮ জুলাইয়ের মধ্যে পিএসজিকে সিদ্ধান্ত নিতে হবে, আদৌ ক্লাব তাঁকে রাখতে আগ্রহী কিনা। ছেড়ে দিলে তাও বলে দিতে হবে। নেইমার নাকি এমন বয়ানেই আইনজীবীর চিঠি পাঠিয়েছেন প্যারিসের ক্লাবের কাছে। যদিও নেইমার সরকারিভাবে কোথাও এ কথা বলেননি।



প্যারিস সাঁজাকে সময় বেঁধে দিলেন নেইমার। 

স্প্যানিশ কাগজে প্রকাশিত হয়েছে নেইমারের এই ডেড লাইনের বিযয়টি। তা নিয়ে চর্চা গোটা ইউরোপে। স্প্যানিশ কাগজে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বার্সেলোনাকে নিজের ‘হোম টিম’ বলে উল্লেখ করেছেন। 




সেই সাক্ষাৎকারকে ধরেই দাবি করা হচ্ছে, প্যারিস সাঁজার এ বার নেইমারকে নিয়ে চিন্তাভাবনার সময় এসেছে। অবস্থা এমনই, পিএসজির তুলনায় অর্ধেক অঙ্কের অর্থে বার্সাতে খেলতে রাজি হয়েছেন। সেই সাক্ষাৎকারে নেইমার বারবার বলেছেন তিনি পুরোনো ক্লাবে ফিরতে মারাত্মকভাবে আগ্রহী। 


কারণ, প্যারিসে থাকার সময়, ফুটবলের পাশাপাশি মন চলে গিয়েছিল অন্য দিকে। ফের ফুটবলে মনোনিবেশ করতে চান বলে বার্সালোনার জার্সি গায়ে তুলতে চাইছেন।

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments