‘আরও রেকর্ড গড়ো তবে ভারতের বিপক্ষে নয়’

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। সে ম্যাচে নতুন রেকর্ড গড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই তো এক সময়ের সতীর্থ ও বন্ধু মনোজ তিওয়ারি শুভেচ্ছা জানিয়েছেন সাকিবকে। তবে ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়তে দেখতে চান না সাকিবকে।




সাকিব মানেই ‘রেকর্ড’। ক্রিকেটে প্রায়ই কোন না কোন রেকর্ড গড়ে যাচ্ছেন সাকিব আল হাসান। বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেও বেশ কয়েকটি রেকর্ডের মালিক হয়েছেন সাকিব। আফগানদের বিপক্ষে ব্যাট হাতে ফিফটির পর বল হাতে পাঁচ উইকেট তুলে নিয়েছেন এ বিশ্বসেরা অলরাউন্ডার। যা কিনা বিশ্বকাপে দ্বিতীয়।




এছাড়াও প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপে ১০০০ রান করার রেকর্ডও গড়েছেন তিনি। আফগানদের বিপক্ষে ম্যাচের পর পুরো বিশ্বই সাকিবকে প্রশংসায় ভাসিয়েছে। সাকিবকে অভিনন্দন জানাতে ভুলেননি ওপার বাংলার ‘বন্ধু’ তিওয়ারি। একটা সময় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে খেলেছিলেন সাকিব মনোজ তিওয়ারি
বেশ কয়েকটি আসর একসঙ্গে খেলা হয় এ দুই ক্রিকেটারের। নতুন নতুন রেকর্ড গড়ায় সাকিবকে অভিনন্দন জানিয়েছেন। নিজের সত্যায়িত টুইটারে এমনটা জানান তিওয়ারি। সেই সাথে ভবিষ্যতে আরও নতুন রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। তবে অনেকটা মজার ছলেই বলেছেন তিনি চান না ভারতের বিপক্ষে সাকিব আবার কোন রেকর্ড গড়ুক।

“অবিশ্বাস্য রেকর্ড, অসাধারণ এক ব্যক্তি ও অসাধারণ এক ক্রিকেটার। অভিনন্দন সাকিব তোমাকে। বাংলাদেশ দলের প্রতি তার অবদান অতুলনীয়। ভবিষ্যতে আরও রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানাচ্ছি। তবে চাই না ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়ো বন্ধু।”
বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে।
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments