যুবরাজের অনন্য রেকর্ডে ভাগ বসালেন সাকিব !

রেকর্ডের ফেরিওয়ালা সাকিব আল হাসান এবার ভাগ বসালেন ভারতের অলরাউন্ডার যুবরাজ সিংয়ের মাইলফলকে। সোমবার (২৪ জুন) আফগানিস্তানের বিপক্ষে ব্যাট হাতে অর্ধশত রান ও বল হাতে ৫ উইকেট শিকার করে এই রেকর্ডের সাক্ষী হয়েছেন বাংলাদেশ দলের প্রাণভোমরা।




সাউদাম্পটনের বোলিং সহায়ক পিচে টস হেরে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ধারাবাহিকতা বজায় রেখে তিন নম্বরে ব্যাটিং করতে নামা সাকিব তুলে নেন অর্ধশতক। ১টি চারসহ ৫১ রানে থামে তার ইনিংস। এই বিশ্বকাপে এটি সাকিবের চতুর্থ অর্ধশতক। সোমবার ৫১ রান করার মাধ্যমে চলতি বিশ্বকাপের রান সংগ্রাহকের তালিকায় ডেভিড ওয়ার্নারকে সরিয়ে আবারো শীর্ষে উঠেছেন সাকিব।




এরপর বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারেই রহমত শাহকে তুলে নেন সাকিব। দ্বিতীয় স্পেলে ফিরে এসেই নিজের পঞ্চম ওভারে আফগান অধিনায়ক গুলবাদিন নাইবকে আউট করার মাধ্যমে বিশ্বকাপে নিজের ৩০তম উইকেট শিকার করেন বিশ্বসেরা অলরাউন্ডার। একই ওভারে মোহাম্মদ নবীকেও বোল্ড করেন বাংলাদেশ দলের প্রাণভোমরা।

দ্বিতীয় স্পেলে ফিরেই আবারো শিকার করেন তিনি। এবারে তার শিকারে পরিণত হন আসগর আফগান। ইনিংসে ৪৩তম ওভারে এসে নাজিবুল্লাহ জাদরানকে প্যাভিলিয়নের পথ ধরান সাকিব। এই উইকেটটি শিকার করার মাধ্যমে ভারতীয় অলরাউন্ডার যুবরাজের পাশে বসলেন বাংলাদেশি অলরাউন্ডার।

ক্রিকেট বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো একই ইনিংসে ব্যাট হাতে ৫০ রান ও বল হাতে ৫ উইকেট শিকার করতে দেখা যায় ২০১১ বিশ্বকাপে। আয়ারল্যান্ডের বিপক্ষে এই কীর্তি গড়েছিলেন যুবরাজ। ৮ বছর পর সেই রেকর্ডের পুনরাবৃত্তি করলেন সাকিব
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments