ভারত দলের সঙ্গে যোগ দিচ্ছেন রিশাভ প্যান্ট

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে চোটে পড়েছেন ভারতের ওপেনার শিখর ধাওয়ান। পুরোপুরি ফিট হতে ১০-১৫ দিনের মত লাগবে। তার ব্যাকআপ হিসেবে ইংল্যান্ডে উড়াল দিচ্ছেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান রিশাভ প্যান্ট।




বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে চোট পেয়েছিলেন ধাওয়ান। চোট পেয়েও সেঞ্চুরি হাঁকান এই ওপেনার। তবে সেই চোট কাল হয়ে দাঁড়িয়েছে ধাওয়ানের জন্য। এই চোটে বিশ্বকাপ মিশন শেষ হয়ে যেতে পারে এ ওপেনারের। চোট পাওয়ার পর বিশ্রাম দেওয়া হয়েছে ধাওয়ানকে। চোটের কারণে বেশ কয়েকটি ম্যাচও মিস করতে পারেন তিনি।

বিশ্বকাপে দলে জায়গা পাওয়া-না পাওয়া নিয়ে আলোচনায় ছিলেন তরুণ কিপার ব্যাটসম্যান রিশাভ প্যান্ট। বিশ্বকাপ দল ঘোষণার আগে অনেকেই ধারণা করেছিলেন দলে সুযোগ পাবেন এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান। তবে দলের প্রধান উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনির পর দ্বিতীয় উইকেটকিপার হিসেবে সুযোগ পেয়েছেন দীনেশ কার্তিক।




তারপরেই সমলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলে যেতে পারে রিশাভ প্যান্ট এর। ধাওয়ান চোট পাওয়ার পরেই গুঞ্জন শুনা যাচ্ছিল বিশ্বকাপে দলের সঙ্গে যোগ দিবেন পান্ত। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে। ধাওয়ানের ব্যাকআপ হিসেবে দলের সঙ্গে যোগ দিচ্ছেন এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান।

তবে ধাওয়ান আপাতত ১৫ সদস্যর দলেই রয়েছে। যদি টুর্নামেন্ট থেকে ছিটকে যান চোটের কারণে তাহলে সুযোগ পাবেন পান্ত। এইদিকে ধাওয়ানের চোটে রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে লোকেশ রাহুলকে। এতদিন চারে ব্যাট করে আসছিলেন তিনি। রাহুল ওপেনিং করলে চারে দেখা যেতে পারে হার্দিক পান্ডিয়াকে। অবশ্য নাম রয়েছে কার্তিকেরও।



তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments