অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতেই লড়াইয়ে টিকে থাকতে চান মাশরাফি

এ বিশ্বকাপে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচেও রয়েছে বৃষ্টির শঙ্কা। তবে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি মুর্তজা জানান ভাগ্যে নয় জিতেই সেমিফাইনালের দৌড়ে টিকে থাকতে চায় তার দল। জয় ছাড়া কিছুই ভাবছেন না মাশরাফি।




এবারে বিশ্বকাপে বৃষ্টির কারণে পণ্ড হয়েছে বেশি কয়েকটি ম্যাচ। বৃষ্টির কারণে তো পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। ঐ ম্যাচটি পরিত্যক্ত না হলে এবং বাংলাদেশ যদি জিতত তাহলে সেমিফাইনাল খেলার পথটা আরেকটু সহজ হয় বাংলাদেশের জন্য। আগামীকাল, অস্ট্রেলিয়ার বিপক্ষেও রয়েছে বৃষ্টির শঙ্কা।



নটিংহামের আবহাওয়া অনুযায়ী বৃষ্টির হতে পারে ম্যাচচলাকালীন। তবে বৃষ্টিতে যে একবারে ম্যাচ পণ্ড হবে সেই আশঙ্কা নেই বললেই চলে আপাতত। তবে ইংল্যান্ডের আবহাওয়া এই ভালো তো এই খারাপ। সেমিফাইনালের দৌড়ে টিকে থাকতে হলে কালকের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিততেই হবে বাংলাদেশকে। আর মাশরাফি সংবাদ সম্মেলনে সেটিই বললেন



“আমরা এখন যে অবস্থায় দাঁড়িয়ে, সেখানে ১ পয়েন্ট পেলে তা যে আমাদের খুব উপকারে আসবে, তা কিন্তু নয়। ২০১৫ বিশ্বকাপে যে অবস্থায় ছিলাম, সেখানে ১ পয়েন্ট পেয়ে লাভ হয়েছে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ১ পয়েন্ট পেয়েও লাভ হয়েছে। আর যদি ৩-৪ ওভার খেলা হতো তাহলে হেরে যেতাম।”

“বৃষ্টি হলে, সেখান থেকে ১ পয়েন্ট পেলে তা যেন ভাগ্যের সহায়তা পায়। তবে জিতে ২ পয়েন্ট পেলে টূর্নামেন্টে ভালভাবে টিকে থাকতে পারব। টূর্নামেন্টে টিকে থাকতে তাই জয় দরকার।”


অবশ্য এই বৃষ্টিই বাংলাদেশের ভাগ্য পরিবর্তন করে দিয়েছিল ২০১৫ বিশ্বকাপ ও ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে। ২০১৫ বিশ্বকাপে বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি বাংলাদেশ অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের দেওয়া লক্ষ্য তাড়া করার মাঝপথে বৃষ্টি হানা দিলে পরে সেটি পরিত্যক্ত ঘোষণা দেওয়া হয়।

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)




Comments