টাইগারদের দারুণভাবে মূল্যায়ন স্মিথের, টুইটে সহমত বিশপেরও !

বিশ্বকাপে বাংলাদেশ দলের সাফল্যে যুক্ত হয়েছে আরও একটি পালক। সোমবার (২৪ জুন) আসরের ৩১তম ম্যাচে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারায় বাংলাদেশ। এই জয়ে টিকে রয়েছে সেমিফাইনালের স্বপ্ন।

ম্যাচের আগে আফগান ক্রিকেটাররা হুংকার দিলেও ম্যাচে টাইগারদের আধিপত্য ছিল পুরো ম্যাচেই, বিশেষ করে বোলিংয়ে। ২৬৩ রানের লক্ষ্যে খেলতে নেমে আফগানিস্তান গুটিয়ে যায় ২০০ রানেই। বাংলাদেশ যাদেরকে দাপটের সাথে হারিয়েছে, তাদের বিপক্ষে জিততে বেশ কষ্টই হয়েছে বিশ্বকাপের অন্যতম দাবীদার ভারতের



তাই বাংলাদেশের দাপুটে ক্রিকেট কুড়িয়ে নিচ্ছে প্রশংসা। আসরের শুরু থেকেই মাশরাফি বিন মুর্তজার দলের প্রশংসায় পঞ্চমুখ ক্যারিবীয় কিংবদন্তী ইয়ান বিশপ। এবার তিনি বাংলাদেশের দুর্দান্ত পারফরম্যান্সকে মূল্যায়ন করলেন দারুণ এক টুইট বার্তায়। সেখানে তুলে ধরেছেন ইয়ান স্টিকলি স্মিথের বাংলাদেশ-স্তুতিকে।
অর্থাৎ, টুইট বার্তায় বিশপ আশ্রয় নিয়েছেন ধারাভাষ্যকার ইয়ান স্টকলি স্মিথের বলা কথাকে- যেখানে টাইগারদের যেকোনো জয়কে ধরা হয়েছে প্রত্যাশিত ফলাফল হিসেবে।

টুইট বার্তায় বিশপ বলেন, ‘বাংলাদেশ এমন একটি দল, যারা ভালো করলে আমরা বিমোহিত হই এবং ভালো না করলে অবাক হই- ধারাভাষ্যে এমন কথা বলেছেন ইয়ান স্টকলি স্মিথ। ক্রিকেটের বৈশ্বিক মঞ্চে বাংলাদেশের ক্রিকেট কোথায় পৌঁছেছে তা প্রকাশ করার জন্য এমন কথা যথোপযুক্ত।’
তাছাড়া-


আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments