কঠিন দুই ম্যাচের আগেও ভয় পাচ্ছে না নিউজিল্যান্ড !

পাকিস্তানকে হারাতে পারলেই নিশ্চিত হয়ে যেত নিউজিল্যান্ডের সেমিফাইনাল। তবে ‘ফেভারিট সেমিফাইনালিস্ট’ দলটি এশিয়ান দলের কাছে হেরে গেছে ৬ উইকেটে। পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে থাকলেও এই পরাজয় দলটির সেমিফাইনাল যাত্রাকে কিছুটা হুমকির মাঝে রেখেছে।




নিউজিল্যান্ড রাউন্ড রবিন লিগে তাদের বাকি ম্যাচ দুটি খেলবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। ফর্মের তুঙ্গে থাকা অজিদের বিপক্ষে ম্যাচ বের করে আনা চাট্টিখানি কথা নয়। বিশেষ করে নিউজিল্যান্ডের ফর্মহীনতায় ভোগা ব্যাটসম্যানদের নিয়ে গড়া ব্যাটিং লাইনআপ দিয়ে। আর ইংল্যান্ড সেমিফাইনালের টিকেট নিশ্চিত করতে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে সর্বস্ব উজাড় করে দিয়ে। স্বাগতিক দলকে হারান তো সহজ হবে না কোনোভাবেই!




১১ পয়েন্টধারী নিউজিল্যান্ড এই দুই ম্যাচের কোনোটিই যদি জিততে না পারে তাহলে শঙ্কা সৃষ্টি হবে শেষ চারে উঠতে না পারার। যদিও দলের বড় তারকা জেমস নিশামের দাবি, নিজেদের নিয়ে কোনো শঙ্কাই কাজ করছে না তাদের।

পাকিস্তানের কাছে দৃষ্টিকটুভাবে হারার পরও দল অস্বস্তিতে নেই জানিয়ে নিশাম বলেন, ‘এই দুই ম্যাচেও অন্য সব ম্যাচের মতোই আমরা প্রস্তুতি নিবো। সেমিফাইনালর নিশ্চিত করার জন্য দুই ম্যাচের একটিতে জিততে চাই আমরা। সেটাই এখন আমাদের মূল লক্ষ্য।’
‘ড্রেসিংরুমে আমাদের মনোভাব ভালো রয়েছে। ম্যাচ হেরেও খেলোয়াড়রা উৎসবের আমেজে ছিল। হারকে কঠিনভাবে নেওয়ার মতো দল আমরা নই।’- বলেন ২৮ বছর বয়সী এই অলরাউন্ডার।

একটি জয়ের খোঁজে থাকা কিউইরা বাকি দুই ম্যাচে কুড়িয়ে নিতে পারবে তো সেমির টিকেট? নিশাম কিংবা গত আসরের ফাইনালিস্টদের অভিব্যক্তি অবশ্য হ্যাঁ-সূচক উত্তরই দিচ্ছে! দুই ম্যাচ থেকে ১ পয়েন্ট পেলেই অবশ্য শেষ চারে জায়গা করে নিবে উইলিয়ামসনের দল।

তাছাড়া-

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments