দুঃখিত গুলবাদিন, তোমার এই ভ্রমণে যুক্ত হতে আগ্রহী নই !

গুলবাদিন নাইব জানিয়েছিলেন, বাংলাদেশকে নিয়ে ডুবতে চান। ভারতের কাছে হারার পর নিশ্চিত হয় আফগানিস্তানের সেমিফাইনালের আগেই বিদায়। পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে সান্ত্বনার জয় খুঁজবে আফগানিস্তান, সেটিই স্বাভাবিক।




তবে আফগান অধিনায়ক গুলবাদিন বলে বসেছিলান ‘অখেলোয়াড়সুলভ’ কথা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিজেদের ব্যর্থতার দিকে ইঙ্গিত করে বাংলাদেশের উদ্দেশে বলেছিলেন, ‘আমরা তো ইতোমধ্যে ডুবে গিয়েছি প্রিয়। কিন্তু আমরা তোমাদেরকে (বাংলাদেশ) আমাদের সঙ্গে নিয়েই ডুববো।’




আফগানিস্তানের এই আগ্রাসী মনোভাবের ছিটেফোঁটাও ছিল না তাদের পারফরম্যান্সে। লক্ষ্যে তাড়া করতে নেমে এক সাকিব আল হাসানের কাছেই কুপোকাত দলটির ব্যাটিং। যার ফলে জুটেছে ৬২ রানের বিশাল পরাজয়।

সহজে ম্যাচ জেতা বাংলাদেশ অবশ্য গুলবাদিনের খোঁচাখুঁচির কথা ভুলেনি। ম্যাচ শেষে তাই রসিকতা করলেন পেসার রুবেল হোসেন

এক টুইট বার্তায় জাতীয় দলের এই ডানহাতি পেসার বলেন-
  • দুঃখিত গুলবাদিন নাইব, আমরা তোমার ডুবে যাওয়ার এমন ভ্রমণে যুক্ত হতে আগ্রহী নই!
রুবেলের এই টুইট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে হাস্যরস। অনেকেই ‘দাম্ভিক’ আফগান অধিনায়কের প্রতি যুতসই জবাব হিসেবে আখ্যা দিচ্ছেন একে।

প্রসঙ্গত, এখন পর্যন্ত দ্বাদশ বিশ্বকাপে সাতটি ম্যাচ খেলা আফগানরা হেরেছে সবকটি ম্যাচে। যদিও শক্তিশালী দলগুলোর বিপক্ষে মাঠে নামার আগে দলটির খেলোয়াড়দের শরীরী ভাষা যেন সাবেক কোনো বিশ্বচ্যাম্পিয়নের মত!

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments