কোপায় পেরুকে ৫ গোলে উড়িয়ে দিল ব্রাজিল !

ঘরের মাঠে কোপার আসর। যার দ্বিতীয় ম্যাচে ভারের কারণে তিন গোল বাতিল হওয়ায় ভেনেজুয়েলার বিরুদ্ধে আটকে গিয়েছিল ব্রাজিল। পরের ম্যাচে ফের ছন্দে ফিরল সেলেকাওরা। পেরুকে পাঁচ গোলের মালা পড়িয়ে ম্যাচ জিতল কুটিনহো- ফিরমিনোরা। এই জয়ের ফলে এ গ্রুপের লড়াইয়ে শীর্ষস্থানে থেকে নকআউটে গেল ব্রাজিল।



ম্যাচের শুরুতেই ১২ মিনিটে কর্ণার থেকে মাথা ঠেকিয়ে গোল ক্যাসিমেরোর। সাত মিনিটের মধ্যের ফের দ্বিতীয় গোল রবার্তো ফিরমিনোর। বল পোস্টে লেগে ফিরে এলে গোলকিপারকে বোকা বানিয়ে ম্যাচের দ্বিতীয় গোলটি করেন ফিরমিনো।


প্রথমার্ধে আরও একটি গোল চাপিয়ে ৩-০ করে দেয় ব্রাজিল। ৩২ মিনিটে বক্সের বাইরে থেকে কামান দাগা শটে গোল করেন এভার্টন। 




দ্বিতীয়ার্ধে এরপর ব্রাজিলের হয়ে দুটি গোল দানি আলভেস ও উইলিয়ানের। ৫৩ মিনিটে জটলার মধ্যে থেকে পাস খেলে গোল ব্রাজিল অধিনায়ক আলভেসের।৯০ মিনিটে পেরুর পোষ্টে  শেষ বলটি জালে ঢুকিয়ে দেন উইলিয়ান। বক্সের বাইরে থেকে ডান পায়ের জোড়ালো শটে পোস্টের বাঁ-দিকে বল রাখেন উইলিয়ান। পেরুকে পাঁচ গোলের মালা পড়িয়ে ম্যাচ জিতে নেয় ব্রাজিল।



তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments