পাকিস্তান দলকে নিষিদ্ধ করার জন্য আদালতে পিটিশন দাখিল !!!

পাকিস্তানের মলিন পারফরম্যান্সে সমর্থকরা কতটা ক্ষুব্ধ তা যেন ভালো করে টের পাওয়া গেল এবার। কয়েকদিন ধরেই দেশটির গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম সরব পাকিস্তান ক্রিকেট দলের সমালোচনায়। এবার এক সমর্থক দাখিল করে বসেছেন পিটিশন, দাবি- নিষিদ্ধ করতে হবে পাকিস্তান ক্রিকেট দলকে!





পাকিস্তানের গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ক্রিকেটারদের পারফরম্যান্সে ক্ষুব্ধ এক সমর্থক দেশটির গুজরানওয়ালা সিভিল আদালতে ক্রিকেট দলকে নিষিদ্ধ করার জন্য পিটিশন দাখিল করেছেন। একইসাথে ভারতের বিপক্ষে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের প্রতিদ্বন্দ্বিতাহীন ক্রিকেটের জন্য প্রধান নির্বাচক ইনজামাম উল হক ও পুরো নির্বাচক প্যানেলকে নিষিদ্ধের দাবি করেছেন।

অদ্ভুত এই পিটিশনে অবশ্য নড়েচড়ে বসেছে আদালতও। পাঞ্জাবের গুজরানওয়ালা সিভিল আদালতে ডাকা হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তাদের।
এদিকে দলের দুঃসময়ে অস্বস্তির মধ্যে রয়েছে পিসিবিও। পাকিস্তানের প্রধান কোচ মিকি আর্থার ও অধিনায়ক সরফরাজ আহমেদের প্রতি বোর্ড বেশ ক্ষুব্ধ বলেই জানা গেছে। শীঘ্রই একটি জরুরী মিটিং ডেকে সেখানেই দেওয়া হতে পারে বড় কোনো পরিবর্তনের ঘোষণা।

খন পর্যন্ত ৫টি ম্যাচ খেলে পাকিস্তান জয় পেয়েছে মাত্র ১টি ম্যাচে। স্বাগতিক ও আসরের অন্যতম ফেভারিট ইংল্যান্ডকে হারিয়ে চমকের জন্ম দিলেও পাকিস্তান হেরেছে ৩টি ম্যাচে। একটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। ৩ পয়েন্ট নিয়ে দলটি আছে পয়েন্ট টেবিলের নবম স্থানে। আসরের মাঝপথে তলানিতে থাকা দলটির সেমিফাইনালের স্বপ্ন ফিকে হয়ে গেছে বললেই চলে।

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments