সাকিব-মুশফিক জুটির নতুন রেকর্ড !

বাংলাদেশকে অনেকবার খাদের কিনারা থেকে টেনে তুলেছে সাকিব আল হাসান মুশফিকুর রহিমের ব্যাটিং জুটি। রানের ফোয়ারা ছুটিয়ে দলকে অনেক জয়ও এনে দিয়ছেন তারা। আফগানিস্তানের বিপক্ষে চলমান ম্যাচে একদিনের ক্রিকেটে এই জুটি ছুঁয়েছে ৩০০০ রানের মাইলফলক।



সোমবার (২৪ জুন) সাউদাম্পটনের হ্যাম্পশায়ার এ বোলে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তামিম ইকবালের সাথে নিয়মিত ওপেনার সৌম্য সরকারকে না নামিয়ে আনা হয় লিটন দাসকে।

ইনিংসে পঞ্চম ওভারে লিটন দাস বিতর্কিতভাবে আউট হলে তামিম ইকবালের সাথে ক্রিজে যোগ দেন সাকিব। লিটন ফেরেন ১৭ বলে ১৭ রান করে। দলীয় ৮২ রানের সময় ৫৩ বলে ৩৬ রান করা তামিম ফিরলে সাকিবের সাথে ক্রিজে যোগ দেন মুশফিক
সাকিব ও মুশফিক অর্ধশত রানের জুটি পূর্ণ করেন। তার আগেই অবশ্য একটি মাইলফলক স্পর্শ করেন এই  দু’জন। ১২৪ রানের সময় ২ রান নিয়ে দলকে ১২৬ রানে নিয়ে যাওয়ার পাশাপাশি ওয়ানডে ক্রিকেটে ৩০০০ রানের জুটি পূর্ণ হয় এই জুটির। শেষ পর্যন্ত ৩০১৭ রানে যেয়ে থামে তারা।

আজ (সোমবার) ৬১ রান আসে সাকিব ও মুশফিকের মধ্যকার জুটি থেকে। যেখানে মুশফিকের অবদান ছিল ৩৩ রান ও সাকিবের অবদান ২৫ রান। ৫১ রানে বাঁহাতি ব্যাটসম্যান সাকিব আউট হলে ফিরলে ভেঙে যায় জুটি। ৬৯ বলে ১টি চার মারেন সাকিব। আউট হন লেগ স্পিনার মুজিবের বলে এলবিডব্লিউয়ের শিকার হয়ে।

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments