জাপানকে উড়িয়ে কোপা অভিযান শুরু গত বারের চ্যাম্পিয়ন চিলির

অতিথি দেশ হিসেবে এবার কোপা আমেরিকায় অংশ নিয়েছে জাপান। এশিয়া মহাদেশের ফুটবল খেলিয়ে এই শক্তিধর দেশকে এবার মাটি ধরালো চিলি। জাপানকে ৪-০ গোলে হারিয়ে টুর্নামেন্ট শুরু করল গত বারের কোপা চ্যাম্পিয়নরা। এই জয়ের ফলে সি গ্রুপের লড়াইয়ে উরুগুয়েকে টপকে শীর্ষস্থানে উঠে এল চিলি




ম্যাচে চিলির হয়ে প্রথম গোল এরিক পুলগারের। ৪১ মিনিটে জাপানের জাল কাঁপিয়ে প্রথমার্ধেই চিলিকে প্রয়োজনীয় লিড এনে দেন পুলগার। কর্ণার থেকে মাথা ঠেকিয়ে ডেডলক খোলেন বছর পঁচিশের এই মিডি।

দ্বিতীয়ার্ধ শুরুর দশ মিনিটের মধ্যেই এরপর চিলির ভয়ংকর আক্রমণ। ভারগাসের গোলে স্কোরলাইন ২-০ করে গতবারের কোপা চ্যাম্পিয়ন দল। ইসলার সঙ্গে ওয়ান-টু খেলে জোড়ালো শটে দুরন্ত গোল ভারগাসের(৫৪মি)। চিলিয়ান ফরোয়ার্ডের শট অবশ্য জালে ঢোকার আগে জাপান রক্ষণে ধাক্কা খেয়ে দিক পরিবর্তন করে।



০-২ পিছিয়ে পরে আক্রমণে লোক বাডা়লেও অবশ্য গোলের দেখা পায়নি জাপান। ৮২ মিনিটে এরপর চার্লসের ক্রসে মাথা ঠেকিয়ে গোল করেন অ্যালেক্স স্যাঞ্চেস। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে খারাপ মরশুম যাওয়ার পর দেশের জার্সিতে কোপার প্রথম ম্যাচেই গোল স্যাঞ্চেসের আত্মবিশ্বাস বাড়াল বলা চলে। এর মিনিট দুয়েক মধ্যেই (৮৪ মি) ম্যাচের শেষ গোলটি করে জাপানের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ভারগাস। বক্সের বাইরে থেকে গোলকিপারকে ড্রিবল করে শেষ গোল ভারগাসের। 




২২ জুন গ্রুপের দ্বিতীয় ম্যাচে ইকুয়েডর ও ২৫ জুন উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামবে চিলি


তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments