বুকের ব্যথায় হাসপাতালে ভর্তি হলেন ব্রায়ান লারা !

খেলোয়াড়ি জীবনের ইতি ঘটার পর ক্রিকেট বিশ্ব মাতাচ্ছেন বিশ্লেষকের ভূমিকায়। চলমান আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ব্যস্ত সময় কাটছিল ক্যারিবীয় কিংবদন্তী ব্রায়ান লারার। তবে এবার তার সমর্থকদের জন্য এল একটি দুঃসংবাদ।





বুকে ব্যথা অনুভব করায় লারাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বর্তমানে ভারতের মুম্বাইয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। যদিও তার অসুস্থতা খুব গুরুতর কিছু নয় বলে অনুমান করা হচ্ছে।




অবশ্য মুম্বাইয়ের সেই হাসপাতালের কর্তৃপক্ষদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানান হয়নি। বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস নেটওয়ার্কের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মুম্বাইয়ের এক হোটেলে যাওয়ার কথা ছিল লারার। অনুষ্ঠানের ঠিক আগমুহূর্তে তিনি বুকে ব্যথা অনুভব করতে দেরি না করে ছুটে যাওয়া হয় হাসপাতালে।

ভারতের স্থানীয় সময় দুপুর সাড়ে বারোটায় লারার চিকিৎসা শুরু হয়। প্রাথমিক পরীক্ষানিরীক্ষায় অবশ্য কোনো বিপদের ইঙ্গিত পাওয়া যায়নি। তার আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে বড় ইনিংসের মালিককে জটিল চিকিৎসার মধ্য দিয়ে যেতে হবে না বলেই আশা করা যাচ্ছে।

ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক খবরে জানিয়েছে, ‘উনি শরীর খারাপের কথা বলছিলেন। তবে এখন ঠিক আছেন। চিন্তার কারণ নেই।’
লারার দেখভালের দায়িত্ব আপাতত মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালেই হচ্ছে। বিশ্বকাপের বিভিন্ন অনুষ্ঠানে স্টার স্পোর্টসের হয়ে অংশ নিতে বেশ কয়েকদিন ধরে মুম্বাইয়ে অবস্থান করছেন লারা। বিশ্বকাপের উন্মাদনায় তার অসুস্থতার খবর উদ্বেগের জন্ম দিয়েছে ক্রিকেট বিশ্বে।
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments