ফিফা প্রেসিডেন্ট পদে দ্বিতীয় ইনিংস শুরু ইনফান্তিনোর !

দুনীর্তিতে জড়িয়ে সেপ ব্লাটারকে ফিফা প্রেসিডেন্টের পদ থেকে ছয় বছরের জন্য নির্বাসনে পাঠানো হলে, ২০১৬ সালে ফেব্রুয়ারিতে প্রথমবারে জন্য প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছিলেন ইনফান্তিনো। বিশ্ব ফুটবল সংস্থায় এবার দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ইনফান্তিনো।



আরও একবার ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থার সর্বোচ্চ পদে বসতে চলেছে তিনি। ২০২৩ সাল পর্যন্ত দায়িত্ব থাকবেন তিনি। সুইজারল্যান্ডের জুরিখে ফিফার বার্ষিক কংগ্রেসের সভায় নির্বাচনে জয় পান তিনি।


প্রথম মেয়াদে ভারতের মাটিতে ২০১৭ অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ, রাশিয়া মাটিতে ২০১৮ বিশ্বকাপ আয়োজন করে প্রসংশা কুড়িয়েছেন ইনফান্তিনো। কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে ইনফান্তিনো, ২০২২ কাতার বিশ্বকাপ আয়োজনে কতটা সাফল্য পান, সেটাই এখন দেখার।




তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments