লক্ষ্মণ-গাঙ্গুলিদের বাংলাদেশ বন্দনা

বিশ্বকাপের দ্বাদশ আসরে যে বাংলাদেশ বড় লক্ষ্য নিয়েই গেছে সেটা ১ম ম্যাচেই বুঝিয়ে দিয়েছে সাকিব-মুশফিকরা। উইন্ডিজের বিপক্ষে সোমবার বাংলাদেশের দারুণ জয়ে অবাক হলেও প্রশংসা করতে কার্পণ্য করেননি সাবেক ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ, সৌরভ গাঙ্গুলিরা।




ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের সাথে যুক্ত আছেন লক্ষ্মণ। সেই দলেই খেলেছেন সাকিব আল হাসান। সাকিবের সাথে আগে থেকেই ভালো সখ্য থাকা এই ভারতীয় বাংলাদেশি অলরাউন্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ের প্রশংসা করেছন। বিশ্বকাপ অভিষেকেই লিটন দাসের দুর্দান্ত ব্যাটিং দেখে অভিভূত হয়েছেন তিনি।




বড় লক্ষ্য তাড়া করে বাংলাদেশে জয়ে অবাক হওয়া লক্ষ্মণ অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লেখেন, ‘জয়ের জন্য অভিনন্দন বাংলাদেশকে। তারা যেভাবে এই বড় লক্ষ্য তাড়া করেছে, তা দেখে অবাকই হয়েছি। টানা ২টি শতক তুলে নেয়া সাকিব আল হাসান দায়িত্ব নিয়ে দারুণ খেলেছে। তবে লিটন দাসের পরিণত ব্যাটিং আমাকে অভিভূত করেছে।’

এই বিশ্বকাপে আইসিসির ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন গাঙ্গুলি। সাবেক ভারতীয় অধিনায়ক প্রশংসা করেছেন একইসাথে বাংলাদেশের বাংলাদেশের একাধিক খেলোয়াড়ের জ্বলে ওঠার।
বিশ্বকাপের দ্বাদশ আসরে ১ম চার ইনিংসে ২টি শতক ও ২টি অর্ধশতকে সাকিবের সংগ্রহ ৩৮৪ রান। যা এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় শীর্ষ। ২য় স্থানে থাকা অ্যারন ফিঞ্চ সাকিবের থেকে ১ ইনিংস বেশি খেলেছেন। ৫ ইনিংসে অজি অধিনায়কের সংগ্রহ ৩৪৩ রান। সাকিবের বল হাতেও আছে ৫টি উইকেট।

দারুণভাবে টুর্নামেন্ট শুরু করা সাকিবকে এই ধারাবাহিকতা ধরে রাখার উৎসাহ জাগিয়ে করা গাঙ্গুলির টুইট বার্তাটি, ‘ভালো খেলেছে বাংলাদেশ। দলে অনেক ক্রিকেটারের পারফর্ম করতে দেখে ভালো লাগছে। এভাবেই খেলতে থাকো, সাকিব আল হাসান।’

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments