নেইমারকে বার্সায় চাইলেন মেসি !



অসময়ে নেইমারের পাশে লিওনেল মেসি। ধর্ষণের অভিযোগ, চোট, খারাপ ফর্মের জন্য ব্রাজিলীয় তারকা নেইমারকে যখন আর রাখতে রাজি নয় পিএসজি, তখন তাঁর পাশে তাঁর পুরোনা ক্লাব বার্সেলোনা। সব ঠিকঠাক চললে নতুন মৌসুমে মেসি-সুয়ারেজদের পাশেই খেলবেন নেইমার। নেইমারকে বার্সেলোনায় খেলানোর উদ্যোগ মেসিরই। দেশের হয়ে ব্রাজিলে কোপা আমেরিকায় খেলতে যাওয়ার আগে মেসি ক্লাব কর্তাদের সঙ্গে এ ব্যাপারে চূড়ান্ত কথাবার্তা সেরেই গিয়েছেন। 



জানা গিয়েছে বার্সা প্রেসিডেন্ট যোশেফ বার্তেমেউ নতুন মরসুমের টিম গড়া নিয়ে মেসির বাড়িতে আলোচনা সারতে গিয়েছিলেন। কোচ এর্নেস্তো বালবের্দেকে সরানোর কথা শোনা গেলেও মেসি কোচ বদলে রাজি হননি। একই ভাবে তিনি রাজি হননি এতলেটিকো মাদ্রিদের অ্যান্টনি গ্রিজম্যান টিমে নিতে। প্রেসিডেন্টকে তিনি জোর করেন নেইমারকে ফেরানোর ব্যাপারে। তিনি বলেন, ‘নেইমার চলে যাওয়ার পরই আমাদের ব্যর্থতা বেড়েছে। ও ফিরলে আমাদের বোঝাপড়ায় টিম ফের সাফল্য পাবে।’ 



মেসি জানিয়ে দেন, নেইমার ক্লাব ছাড়লেও তাঁর সুয়ারেজ ও নেইমারের একটা হোয়াটস অ্যাপ গ্রুপ আছে। যেখানে তাঁদের নিয়মিত যোগাযোগ আছে। মেসির সঙ্গে এক মত সুয়ারেজও। কোপা আমেরিকা খেলার ফাঁকেই সুয়ারেজ বলেছেন, ‘নেইমারের পাশে কে না খেলতে চায়। ও বার্সায় ফিরলে আমি খুব খুশি হব।’ নেইমারও জানিয়েছেন তিনি তাঁর পুরোনো ক্লাবে ফিরতে চান। নেইমার বার্সায় এলে পিএসজি  অ্যান্টনি গ্রিজম্যানকে নিতে ঝাঁপাবে। 




তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments