‘রাসেল আমাকে দেখলে লজ্জা পায়’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের সেরা বোলার ছিলেন মুস্তাফিজুর রহমান। তুলে নিয়েছেন হোপ, হেটমায়ার ও রাসেলের মত গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানদের উইকেট। ম্যাচ শেষে মুস্তাফিজ বললেন তাকে দেখে লজ্জা পায় আন্দ্রে রাসেল।




ওয়েস্ট ইন্ডিজের স্কোরটা আরও বড় হতে পারত যদি না মুস্তাফিজ সঠিক সময়ে দলকে ব্রেক-থ্রু এনে দিতে না পারতেন। প্রথম কয়েক ওভার ভালো না করতে পারলেও গুরুত্বপূর্ণ সময়ে ঠিকই জ্বলে উঠেছেন মুস্তাফিজ। হেটমায়ার যখন বাকি বোলারদের পাত্তা দিচ্ছিল না তখন ৪০তম ওভারে এসে মুস্তাফিজের বলে আউট হন তিনি। একই ওভারে ফেরান আন্দ্রে রাসেলকেও!




মূলত সেখানেই ম্যাচের মোড়টা বদলে যায়। মজার ব্যাপার মুস্তাফিজের বল বুঝে উঠার আগেই কোন রান করে মুশফিকের হাতে ক্যাচ তুলে দেন রাসেল। শুধু এ ম্যাচেই নয় রাসেলকে এর আগেও বেশ কয়েকবার আউট করেছেন মুস্তাফিজ। তাই তো গতকাল ম্যাচ শেষে মুস্তাফিজ হাসিমুখেই বললেন, তাঁকে দেখলে লজ্জা পায় রাসেল!

“শুধু এবারই না। রাসেলকে আমি অনেকবার আউট করেছি। সে আমাকে দেখলে লজ্জা পায়। আমি সেটাই কাজে লাগিয়েছি। ওই সময় তো সবাই ঘাবড়ানো শুরু করেছিল। আমাকে ওই সময় বোলিং দিয়েছে, আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।”

এ বিশ্বকাপে মুস্তাফিজ যেন নিজের চিরচেনা রূপে ফিরতেই পারছেন না। তার মলীন পারফরম্যান্সের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সমলোচনাও কম হচ্ছে না। তবে এসব আমলে নিচ্ছেন না মুস্তাফিজ।
“কে কী বললো ওটা দেখার দরকার নেই। আমি নিজে ঠিক থাকলেই তো হয়।”
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments