মেসির পেনাল্টি কিকে কোপায় আশা টিকে থাকল আর্জেন্টিনার !

মেসিদের কোপা-ভাগ্য সত্যিই ভালো যাচ্ছে না। কলম্বিয়ার পর প্যারাগুয়ার বিরুদ্ধেও কার্যত হারতে বসেছিল আর্জেন্টিনা। তবে লিওনেল মেসির পেনাল্টি-কিকের জেরেই কোনও ক্রমে ১-১ ড্র করে মাঠ ছাড়লেন নীল-সাদা ফুটবলাররা। আর এর জেরেই এখনও কোপা আমেরিকা টুর্নামেন্টে টিকে থাকার সুযোগ থাকল আর্জেন্টিনার কাছে। 




ম্যাচের প্রথমার্ধে প্যারাগুয়ের রিচার্ড স্যাঞ্চেজের গোলে এগিয়ে গিয়েছিল প্যারাগুয়ে। ৩৭ মিনিটে গোল করেছিলেন স্যাঞ্চেজ। তবে তার থেকে ২০ মিনিট পরই পেনাল্টি পায় আর্জেন্টিনা। যেখানে গোলের সুযোগ মিস করেননি মেসি। 



এবার কোপায় পরের রাউন্ডে উঠতে হলে কাতারকে হারাতেই হবে আর্জেন্টিনাকে। তবে শুধু তাই নয়। গ্রুপের বাকিদের ম্যাচের ফলাফলের দিকেও তাকিয়ে থাকতে হবে। 




তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)



Comments