ইংল্যান্ডকে বিশ্বকাপ দিয়ে দাও !

স্বাগতিক দল হিসেবে ইংল্যান্ড বিশ্বকাপে ভালো করবে- তাতে সন্দেহ নেই। অনেকের মতে, একবারও বিশ্বকাপ জিততে না পারা দলটিই এবারের আসরে সবচেয়ে ফেভারিট। পাকিস্তানের বিপক্ষে পা ফসকালেও বাকি ম্যাচগুলোতে ইংল্যান্ড জয় তুলে নিয়েছে দাপটের সাথেই।

আর সেই দাপুটে ক্রিকেটের কারণেই কি না, দলটির সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন মনে করেন- ইংল্যান্ডকে দ্বাদশ বিশ্বকাপের শিরোপা এখনই হাতে তুলে দেওয়া উচিৎ!



মঙ্গলবার (১৯ জুন) আফগানিস্তানের বিপক্ষে ১৫০ রানের সুবিশাল জয় পেয়েছে স্বাগতিক দল। এই জয়ের পর ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপের শক্তিমত্তা জানিয়ে টুইটারে একটি পোস্ট করেন পিটারসেন। তুলে ধরেন তরুণ পেসার জফরা আর্চারের কথাও। শক্তিমত্তার লিখিত প্রদর্শনে তার দাবি- ইংল্যান্ডকে বিশ্বকাপ দিয়ে দাও!

পিটারসেন বলেন, ‘যদি জেসন রয় ভালো করতে না পারে, জনি বেয়ারস্টো তোমাকে আক্রমণ করবে। যদিও তারা দুজনই ব্যর্থ হয়, জো রুটের সামনে পড়বে তুমি। যদি তাদের তিনজনই ব্যর্থ হয় তাহলে তোমাকে সামনে পাবে বাটলার।’


‘আর জফরা আর্চার সবসময়ই তোমাকে শিকার করবে! তাদেরকে বিশ্বকাপটি দিয়ে দাও!’- বলেন পিটারসেন।


তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments