অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের জয় চান ভন

আর একটু পরই অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। নটিংহ্যামের এই ম্যাচের আগে দুই দলই খেলেছে পাঁচটি করে ম্যাচ। তাতে অস্ট্রেলিয়া সুবিধাজনক অবস্থানে থাকলেও বাংলাদেশ এখনো পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।




সেমিফাইনালে জায়গা করে নিতে হলে বাংলাদেশের এই ম্যাচে জয় পাওয়া খুবই জরুরী। আর গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশকেই সমর্থন করছেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন।

কিংবদন্তী এই ক্রিকেটার এখনো ব্যস্ত সময় পার করেন ক্রিকেট নিয়ে। নিজ দেশে চলমান বিশ্বকাপ নিয়ে তার উন্মাদনা কম নয়। ‘চিরপ্রতিদ্বন্দ্বী’ হলেও ভন অবশ্য অস্ট্রেলিয়ার বিরোধী নন। তিনি আজকের (২০ জুন) ম্যাচে বাংলাদেশকে সমর্থন করছেন বিশ্বকাপের স্বার্থেই।



বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে থাকা নিউজিল্যান্ড, ইংল্যান্ডঅস্ট্রেলিয়া ও ভারতের পর সেমিফাইনালের দৌড়ে এগিয়ে আছে বাংলাদেশই। আজ বাংলাদেশ জিতলে শেষ চারের লড়াই আরও জমে উঠবে। আর তাই ইংল্যান্ডের সুবিধাজনক অবস্থানে থাকা পয়েন্ট টেবিলকে আরও রোমাঞ্চকর করতে ভন চাইছেন বাংলাদেশের জয়।


বাংলাদেশের ম্যাচ শুরু হওয়ার ঘণ্টাদুয়েক আগে দেওয়া এক টুইট বার্তায় ভন বলেন-


'বিশ্বকাপের আজ প্রয়োজন বাংলাদেশের জয়।’

আইসিসির টুর্নামেন্টে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সর্বশেষ দুটি ম্যাচই বৃষ্টির কারণে পণ্ড হয়েছে। দুবারই ১ পয়েন্ট করে পাওয়ায় বাংলাদেশের নকআউট পর্বে ওঠা সহজ হয়েছিল। এবার অবশ্য বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা পূর্ণ ২ পয়েন্টই চাইছেন।



তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)


Comments