দারুণ শুরুর পরও তিনশ হল না অস্ট্রেলিয়ার স্কোর !

অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার এনে দিয়েছিলেন আদর্শ সূচনা। ৩০০ রানের দলগত মাইলফলককে যেন মনে হচ্ছিল সময়ের ব্যাপার। অথচ সেই অস্ট্রেলিয়ার ইনিংসই থেমেছে ২৮৫ রানে।




লর্ডসে আসরের ৩২তম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে অধিনায়ক ফিঞ্চ ও ওয়ার্নার এনে দেন ১২৩ রান। ৬১ বলে ৫৩ রান করা ওয়ার্নার ৬টি চার হাঁকিয়ে বিদায় নিলে ক্রিজে আসেন উসমান খাজা




দলীয় ১৭৩ রানে খাজা ফেরেন সাজঘরে, ২৩ রান করে। এরপর স্টিভ স্মিথকে নিয়ে আবারো বড় জুটির আভাস দিলেও এবার ফিঞ্চ নিজেই ফেরেন সাজঘরে। তবে তার আগে পূর্ণ করেন শতক। ১১৬ বলের মোকাবেলায় ১১টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে তার ব্যাট থেকে আসে ঠিক ১০০ রানই।



ফিঞ্চের বিদায়ের পর ভেঙে পড়ে অজিদের ব্যাটিং লাইনআপ। স্মিথ ৩৮, গ্লেন ম্যাক্সওয়েল ১২, মার্কাস স্টয়নিস ৮, প্যাট কামিন্স ১ রান করে আউট হন। শেষদিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারির ব্যাটিং দলকে এনে দেয় লড়াকু পূঁজি। ক্যারি ২৭ বলে ৩৮ ও মিচেল স্টার্ক ৪ রান করে অপরাজিত থাকেন।

শেষপর্যন্ত নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের সংগ্রহ দাঁড়ায় ২৮৫ রান।
ইংল্যান্ডের পক্ষে এদিন দুর্দান্ত কামব্যাক করেছেন বোলাররা। দুটি উইকেট শিকার করেন ক্রিস ওকস। একটি করে উইকেট লাভ করেন জফরা আর্চার, মার্ক উড, বেন স্টোকস ও মঈন আলী।
সংক্ষিপ্ত স্কোর
টস: ইংল্যান্ড
অস্ট্রেলিয়া- ২৮৫/৭ (৫০ ওভার)
ফিঞ্চ ১০০, ওয়ার্নার ৫৩, স্মিথ ৩৮
ওকস ৪৬/২, স্টোকস ২৯/১, মঈন ৪২/১
জয়ের জন্য অস্ট্রেলিয়ার প্রয়োজন ২৮৬ রান।
তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments