ম্যাককালাম জানালেন— ফাইনাল জিতবে নিউজিল্যান্ড !

বিশ্বকাপের শুরুর দিকে প্রেডিকশন দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। সাবেক এই কিউই ক্রিকেটারের সেই প্রেডিকশন ছিল দ্বাদশ বিশ্বকাপের রাউন্ড রবিন লিগ নিয়ে। এবার তিনি প্রেডিকশন করলেন ফাইনাল ম্যাচ নিয়ে।






আর ম্যাককালামের সেই প্রেডিকশনে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখা হয়েছে। অর্থাৎ নিজের সাবেক দল নিউজিল্যান্ডের প্রথমবারের মত শিরোপা ঘরে তুলবে এবারের বিশ্বকাপে- এমনটিই মনে করেন ম্যাককালাম। অবশ্য প্রেডিকশন বললে ম্যাককালামের আত্মবিশ্বাসকে খাটো করে দেখা হয়। তিনি যে দলের বিশ্বকাপ জয়ের ব্যাপারে বেশ আশাবাদী!

অন্য সবার মত তিনিও অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডকে দেখছেন সেমিফাইনালে। তবে বিশ্বকাপে নিজেদের দারুণ ক্রিকেটের উদাহরণ টেনে জানিয়েছেন- নিউজিল্যান্ডের এবারের বিশ্বকাপ জেতার ভালো সুযোগ রয়েছে। যদিও নিউজিল্যান্ডকে অনেকে খাটো করে দেখে বলে আক্ষেপ প্রকাশ করেছেন।

ম্যাককালাম বলেন, ‘কিছু লোক নিউজিল্যান্ডকে আন্ডারডগ বলে। সম্ভবত তারা দেখে না নিউজিল্যান্ড যে প্রায়ই ভালো খেলে। সম্প্রচারগত কারণে অন্যান্য অনেক দলের মত নিউজিল্যান্ডকে দেখা যায় কম। তাই তারা ভাবনার বাইরে থেকে যায়, অনেকটা চোখের আড়াল হলে মনের আড়াল হওয়ার মত।’

‘এবার বিশ্বকাপ জেতার ব্যাপারে কেন উইলিয়ামসনরা বেশ আত্মবিশ্বাসী। বিশ্বকাপের পরিসংখ্যানে আমাদের দারুণ এক অবস্থান, সম্ভবত অস্ট্রেলিয়ার পর আমরাই সবচেয়ে বেশি ম্যাচ জিতেছি।’– বলেন ম্যাককালাম।

শেষ চারের লাইনআপ নিয়ে অনুমানের পর ফাইনাল নিয়া ম্যাককালামের আশাবাদ- ‘সেই বড় মুহূর্তটা (ফাইনাল) কোন দল কাজে লাগাতে পারব? আমি নিশ্চিত নিউজিল্যান্ডের আত্মবিশ্বাস আছে যে তারা পারবে।’

তাছাড়া-
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এবং কোপা আমেরিকা এর সকল খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn

আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

Comments